সংবাদ শিরোনাম :
গণপরিবহন চলাচলের দাবিতে নরসিংদীতে বিক্ষোভ ও অবস্থান কর্মসূচি মনোহরদীতে এলাকাবাসীর সাথে শিল্পমন্ত্রীর ঈদের নামাজ আদায় রায়পুরায় আসামী ধরতে গিয়ে গ্রামবাসীর হামলা শিকার হয়ে ৪ পুলিশ সদস্য আহত আল্লাহর পক্ষ থেকে আপনার রিজিক আমরা পৌঁছে দিলাম: “মানবতার ফেরিওয়ালা” দেশের কোথাও চাঁদ দেখা যায়নি, ঈদুল ফিতর শুক্রবার মনোহরদীতে অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী ও টিউবওয়েল বিতরণ নরসিংদীতে বাস-মাইক্রোবাস সংঘর্ষে চিকিৎসক দম্পতিসহ ৩ জন নিহত ফেরি থেকে নামতে গিয়ে হুড়োহুড়িতে ৫ জনের মৃত্যু ঘোড়াশাল পৌর মেয়রের উদ্যোগে ৫ হাজার সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ স্বাস্থ্য বিধি মেনে মাধবদী থানা প্রেসক্লাবের আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নরসিংদীর আলোকবালিতে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ

  • আপডেট টাইম : সোমবার, ৩ মে, ২০২১

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর প্রত্যন্ত চরাঞ্চল আলোকবালিতে হতদরিদ্র মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার (জিআর) নগদ অর্থ বিতরণ করা হয়েছে। রবিবার স্বাস্থ্যবিধি মেনে নরসিংদী সদর উপজেলার আলোকবালী ইউনিয়নের পরিষদ ভবনের সামনে চেয়ারম্যান দেলোয়ার হোসেন সরকার দিপু প্রধানমন্ত্রীর উপহার হিসেবে পাঁচশত টাকা করে  এলাকার অসহায় ও দুস্থ মানুষের হাতে তুলে দেন।

এসময় ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন সরকার দিপু  মহামারী করোনাকালীন সময়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার এ উদ্যোগের সাধুবাদ জানান, সেই সাথে তিনি প্রধানমন্ত্রীকে প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

দেলোয়ার হোসেন সরকার দিপু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায় ও দরিদ্র মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে তাদেরকে উপহার দিয়ে আবার প্রমাণ করলেন তিনি মানবতার মা। করোনাকালীন এ সময়ে শুধু  সরকারী সাহায্যের দিকে তাকিয়ে থাকলে চলবে না। অসহায় মানুষদের সাহায্যর্থে সমাজের বিত্তবানরাও এগিয়ে আসতে।

তিনি বলেন, সরকারিভাবে আমি যে সকল বরাদ্দ পেয়েছি ইউনিয়ন আওয়ামী লীগসহ এর  সহযোগী সংগঠনের সদস্য এবং আমার পরিষদের সকল সদস্যদের  নিয়ে সুষম বন্টন করেছি। আমি সকলের দোয়া চাই।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আব্দুর রশিদ মেম্বার, আলাউদ্দিন মেম্বার, মুন্নি মেম্বার, আমেলা মেম্বার, রায়হান মেম্বার, কালাম মেম্বার, মিটল মিয়া,হাবি জয়াসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..