সংবাদ শিরোনাম :
বাইকের হর্ন বাজা” বাবা দিবসে ছোট ছেলের অনুভব লাকসামে প্রধানমন্ত্রীর ঘর উপহার পেলেন ৪৯ গৃহহীন পরিবার নওগাঁয় আরও ৫০২ গৃহহীন পরিবার পেল মাথা গোঁজার ঠাঁই শেরপুরে বৃক্ষরোপণ ও ছাত্রীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ ঝিনাইগাতীতে গারো পাহাড়ের পাদদেশে প্রধানমন্ত্রীর ঘর বিতরণ নরসিংদীর পলাশে দুই ইউপি নির্বাচনে ভোট আগামীকাল, কেন্দ্রে যাচ্ছে সরঞ্জাম দৌলতপুরে জমি ও বাড়ি পেলেন ৮৮ গৃহহীন পরিবার রায়পুরায় দ্বিতীয় পর্যায়ে মাথা গুজার ঠাই পেল ১০ ভূমিহীন পরিবার কাল ২০৪ ইউপি ও লক্ষ্মীপুর-২ সংসদীয় আসনের ভোট রায়পুরার চরাঞ্চলের টেঁটাযুদ্ধের সর্দার ও হত্যা মামলার আসামী সুমেদ আলী গ্রেফতার

ইফতার দিতে এসে বাড়ীতে একা পেয়ে রোজাদার গৃহবধূকে ধর্ষণ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১

নিজস্ব প্রতিবেদক

বরগুনার বেতাগীতে প্রতিবেশীর বাড়ীতে ইফতার দিতে এসে বাড়ী ফাঁকা পেয়ে এক রোজাদার গৃহবধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।উপজেলার সরিষামুড়ি ইউনিয়নে গত সোমবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে। ধর্ষিতা ওই গৃহবধূ নিজেই বাদী হয়ে নারী ও শিশু আইনে পরদিন মঙ্গলবার বেতাগী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, ওই গৃহবধূর স্বামী ঢাকায় চাকরি করেন। শ্বশুর ও শাশুড়ির সঙ্গে গ্রামের বাড়িতেই থাকতেন ওই গৃহবধূ। গত সোমবার (৩ মে) বিকেলে গৃহবধূর শাশুড়ি তাঁর বাবার বাড়িতে যায় এবং শ্বশুর ইফতার করতে মসজিদে চলে যান। ফাঁকা বাড়িতে ইফতার দিতে আসেন একই এলাকার প্রতিবেশী খলিল হাওলাদারের ছেলে নাঈম। এসময় বাড়ি ফাঁকা পেয়ে নাঈম ওই গৃহবধূকে ধর্ষণ করেন।

ধর্ষিতা গৃহবধূ অভিযোগে উল্লেখ করেন, সন্ধ্যার পাড়া-প্রতিবেশীরা ইফতারি তৈরিতে ব্যস্ত থাকায় ও পাশাপাশি কোন ঘর না থাকায় গৃহবধূর চিৎকার দিলে কেউ তা শুনতে পায়নি। পরে তার শ্বশুর মসজিদ থেকে আসলে ঘরের দড়জা বন্ধ দেখে পুত্রবধূকে ডাক দিলে ধর্ষক নাঈম পেছনের দড়জা দিয়ে পালিয়ে যায়।

এ বিষয়ে বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। আসামি পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..