সংবাদ শিরোনাম :
বাইকের হর্ন বাজা” বাবা দিবসে ছোট ছেলের অনুভব লাকসামে প্রধানমন্ত্রীর ঘর উপহার পেলেন ৪৯ গৃহহীন পরিবার নওগাঁয় আরও ৫০২ গৃহহীন পরিবার পেল মাথা গোঁজার ঠাঁই শেরপুরে বৃক্ষরোপণ ও ছাত্রীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ ঝিনাইগাতীতে গারো পাহাড়ের পাদদেশে প্রধানমন্ত্রীর ঘর বিতরণ নরসিংদীর পলাশে দুই ইউপি নির্বাচনে ভোট আগামীকাল, কেন্দ্রে যাচ্ছে সরঞ্জাম দৌলতপুরে জমি ও বাড়ি পেলেন ৮৮ গৃহহীন পরিবার রায়পুরায় দ্বিতীয় পর্যায়ে মাথা গুজার ঠাই পেল ১০ ভূমিহীন পরিবার কাল ২০৪ ইউপি ও লক্ষ্মীপুর-২ সংসদীয় আসনের ভোট রায়পুরার চরাঞ্চলের টেঁটাযুদ্ধের সর্দার ও হত্যা মামলার আসামী সুমেদ আলী গ্রেফতার

এফবিসিসিআই’র পরিচালক নির্বাচিত হলেন নরসিংদী চেম্বারের প্রেসিডেন্ট আলী হোসেন শিশির

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১

নিজস্ব প্রতিবেদক

নরসিংদী চেম্বার অব কমার্স  এন্ড ইন্ডাস্ট্রি এর প্রেসিডেন্ট মো: আলী হোসেন শিশির দেশের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন  এফবিসিসিআই’র পরিচালক পদে নির্বাচিত হয়েছেন। সংগঠনটির নির্বাচন বোর্ড কর্তৃক স্বাক্ষরিত নবনির্বাচিত পরিচালকদের এক তালিকা থেকে এ তথ্য জানা যায়।

এফবিসিসিআই’র  নির্বাচন বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো: আলী আশরাফ এমপি, এবং দুই সদস্য কে এম এন মন্জুরুল হক ও মো: সামসুল আলম স্বাক্ষরিত স্বাক্ষরিত তালিকা জানা যায়, দেশের বিভিন্ন চেম্বার অব কমার্সের মোট ২৩ জনকে পরিচালক পদে নির্বাচিত করা হয়েছে। ২০২১-২২ এবং ২০২২-২৩ সালের জন্য তাদেরকে নির্বাচিত করা হয়েছে।

নবনির্বাচিত পরিচালকদের তালিকা ২৩ জনের মধ্যে নরসিংদী চেম্বার অব কমার্স  এন্ড ইন্ডাস্ট্রি এর প্রেসিডেন্ট মো: আলী হোসেন শিশিরের নাম ১২ তম স্থানে।

এদিকে নরসিংদী জেলা ব্যবসায়ীদের শীর্ষ সংগঠনের নেতা মো: আলী হোসেন শিশির দেশের শীর্ষ সংগঠনে পরিচালক পদে নির্বাচিত হওয়া জেলার চেম্বার নেতৃবৃন্দসহ ব্যবসায়ী সমাজ গর্ব বোধ করছে। আলী হোসেন শিশিরের পরিচালক নির্বাচিত হওয়ার  খবরে জেলার ব্যবসায়ীদের আনন্দ ছড়িয়ে পড়ে। অনেকে ছুটে যান দেশের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠনের নবনির্বাচিত এই পরিচালককে শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে। তারা তাকে ফুল দিয়ে বরণ করে নেন।

আলী হোসেন শিশির তার অভিব্যাক্তি প্রকশ করতে গিয়ে বলেন, ‘বাংলাদেশের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই’র পরিচালক পদে আমাকে নির্বাচিত করায় আমি নির্বাচন বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো: আলী আশরাফ এমপি ও অপর দুই সদস্যের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।   আমি মনে করি আমাকে পরিচালক পদে নির্বাচন করায় দেশের ব্যবসায়ী সমাজের কাছে নরসিংদীবাসী মুখ উজ্জ্বল হয়েছে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..