সংবাদ শিরোনাম :
বাইকের হর্ন বাজা” বাবা দিবসে ছোট ছেলের অনুভব লাকসামে প্রধানমন্ত্রীর ঘর উপহার পেলেন ৪৯ গৃহহীন পরিবার নওগাঁয় আরও ৫০২ গৃহহীন পরিবার পেল মাথা গোঁজার ঠাঁই শেরপুরে বৃক্ষরোপণ ও ছাত্রীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ ঝিনাইগাতীতে গারো পাহাড়ের পাদদেশে প্রধানমন্ত্রীর ঘর বিতরণ নরসিংদীর পলাশে দুই ইউপি নির্বাচনে ভোট আগামীকাল, কেন্দ্রে যাচ্ছে সরঞ্জাম দৌলতপুরে জমি ও বাড়ি পেলেন ৮৮ গৃহহীন পরিবার রায়পুরায় দ্বিতীয় পর্যায়ে মাথা গুজার ঠাই পেল ১০ ভূমিহীন পরিবার কাল ২০৪ ইউপি ও লক্ষ্মীপুর-২ সংসদীয় আসনের ভোট রায়পুরার চরাঞ্চলের টেঁটাযুদ্ধের সর্দার ও হত্যা মামলার আসামী সুমেদ আলী গ্রেফতার

মেহেরপুরে সুবিধা বঞ্চিতদের মাঝে মেহেরপুর ভাবনার ঈদ উপহার বিতরণ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১

ডেস্ক রিপোর্ট

মেহেরপুরের দরিদ্র মানুষ ও সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে মেহেরপুর ভাবনা  নামে একটি সামাজিক সংগঠন । বৃহস্পতিবার (৬ মে) স্বাস্থ্য বিধি মেনে মেহেরপুর সদর, বামন্দী, তেরাইল , মুজিবনগর ও গাংনীর সুবিধা বঞ্চিত শিশু ও হত দরিদ্র মানুষের মাঝে এই ঈদ উপহার বিতরণ করা হয়।

এর মধ্যে প্রায় ৫০ জন সুবিধা বঞ্চিত শিশুকে ঈদের নতুন পোশাকসহ এলাকার অসহায় দরিদ্র  ১০ জন বয়স্ক মহিলাকে শাড়ি এবং ৩০ টি পরিবারকে ঈদ উপহার সামগ্রী  প্রদান করে।

মেহেরপুর ভাবনার  সভাপতি  মো. মো তানভীর আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধন করেন সংগঠনের প্রধান সমন্বয়কারী মো. রাতুল আহমেদ।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক শাকিল আহমেদ, রাহুল, নুসরাত, মিম, আখী, মাইমুনা, টিনা, মিমি, দ্বীপ ও  সোনালী প্রমুখ।

মেহেরপুর ভাবনার পক্ষ থেকে জানানো হয়, প্রথম ধাপে ৯০-১০০ জনকে ঈদ সামগ্রী দেওয়া হয়েছে। পরবর্তী ধাপে আরো ৩০-৪০ জনকে দেওয়ার প্রচেষ্টা আছে তারা। তাদের এই ঈদ উপহার বিতরণ কার্যক্রম অবাহত থাকবে ঈদের আগের দিন পর্যন্ত।

সংগঠনের প্রধান সমন্বয়কারী রাতুল আহমেদ বলেন, আমাদের এই কার্যক্রম গত ৩ বছর যাবৎ এলাকার অসহায় সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করে আসছি। আগামীতেও আমাদের এই কার্যক্রম অব্যহত থাকবে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..