সংবাদ শিরোনাম :
বাইকের হর্ন বাজা” বাবা দিবসে ছোট ছেলের অনুভব লাকসামে প্রধানমন্ত্রীর ঘর উপহার পেলেন ৪৯ গৃহহীন পরিবার নওগাঁয় আরও ৫০২ গৃহহীন পরিবার পেল মাথা গোঁজার ঠাঁই শেরপুরে বৃক্ষরোপণ ও ছাত্রীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ ঝিনাইগাতীতে গারো পাহাড়ের পাদদেশে প্রধানমন্ত্রীর ঘর বিতরণ নরসিংদীর পলাশে দুই ইউপি নির্বাচনে ভোট আগামীকাল, কেন্দ্রে যাচ্ছে সরঞ্জাম দৌলতপুরে জমি ও বাড়ি পেলেন ৮৮ গৃহহীন পরিবার রায়পুরায় দ্বিতীয় পর্যায়ে মাথা গুজার ঠাই পেল ১০ ভূমিহীন পরিবার কাল ২০৪ ইউপি ও লক্ষ্মীপুর-২ সংসদীয় আসনের ভোট রায়পুরার চরাঞ্চলের টেঁটাযুদ্ধের সর্দার ও হত্যা মামলার আসামী সুমেদ আলী গ্রেফতার

নরসিংদীর আলোকবালীতে ইমামদের মধ্যে নগদ অর্থ বিলি করলেন আব্দুল কাইয়ুম সরকার

  • আপডেট টাইম : শনিবার, ৮ মে, ২০২১

আবুল কাশেম, নরসিংদী:

নরসিংদী সদর উপজেলার আলোকবালী ইউনিয়ন এর প্রতিটি মসজিদের ইমামদের হাতে ঈদুল ফিতরের উপহার স্বরূপ ২০০০ টাকা করে প্রদান করেন আলোকবালী ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল কাইয়ুম সরকার।

আজ শনিবার তার নিজ বাড়িস্থ নেকজানপুর গ্রামে বেলা তিন ঘটিকায় ইমামদের হাতে এ টাকা তুলে দেন । তাছাড়াও অসহায় , দরিদ্র মানুষের মধ্যে ঈদ উপহার হিসেবে কাপড় বিলি করেন।

কাইয়ুম সরকার বলেন , আলেমগণ নবীর ওয়ারিশ আসুন আমরা সকলে তাদের সম্মান করি । সমাজের বিত্তশালীদের কে অসহায়দের পাশে দাঁড়ানোর জন্য তিনি আহ্বান জানান।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..