সংবাদ শিরোনাম :
বাইকের হর্ন বাজা” বাবা দিবসে ছোট ছেলের অনুভব লাকসামে প্রধানমন্ত্রীর ঘর উপহার পেলেন ৪৯ গৃহহীন পরিবার নওগাঁয় আরও ৫০২ গৃহহীন পরিবার পেল মাথা গোঁজার ঠাঁই শেরপুরে বৃক্ষরোপণ ও ছাত্রীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ ঝিনাইগাতীতে গারো পাহাড়ের পাদদেশে প্রধানমন্ত্রীর ঘর বিতরণ নরসিংদীর পলাশে দুই ইউপি নির্বাচনে ভোট আগামীকাল, কেন্দ্রে যাচ্ছে সরঞ্জাম দৌলতপুরে জমি ও বাড়ি পেলেন ৮৮ গৃহহীন পরিবার রায়পুরায় দ্বিতীয় পর্যায়ে মাথা গুজার ঠাই পেল ১০ ভূমিহীন পরিবার কাল ২০৪ ইউপি ও লক্ষ্মীপুর-২ সংসদীয় আসনের ভোট রায়পুরার চরাঞ্চলের টেঁটাযুদ্ধের সর্দার ও হত্যা মামলার আসামী সুমেদ আলী গ্রেফতার

আমরা মানবতার সৈনিক সংগঠনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ মে, ২০২১

মাধবদী  প্রতিনিধি

“কত অসহায় মানুষ ঘুরে পথে-প্রান্তে দৈনিক,  মানব সেবায় খুলেছি দ্বার আমরা মানবতার সৈনিক ।” এই স্লোগানকে সামনে রেখে ‘আমরা মানবতার সৈনিক সংগঠন’ মানবতার সেবায় কাজ করে যাচ্ছে। সংগঠনটির উদ্যেগে করোনাকালীন সময়ে কর্মহীন হয়ে পড়া ৩ শত অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে।

মঙ্গলবার (১১ মে) বেলা সাড়ে এগারোটায় মাধবদী থানার পাইকারচর ইউনিয়নের মেঘনা বাজারে এক ঝাঁক তরুণ মেধাবী ছাত্রদের নিয়ে গঠিত অরাজনৈতিক সংগঠন ‘আমরা মানবতার সৈনিক সংগঠনের ‘উদ্যোগে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

ছাত্র বয়সে অনেকে যখন ভুল পথে পা বাড়িয়ে নেশায় আসক্ত হয়ে পারিবারিক ও সামাজিক জীবনকে দুর্বিষহ করে তোলে ঠিক সেইসময়ে এই সংগঠনের সদস্যরা তার উল্টো পথে সমাজের অবহেলিত জনগোষ্ঠীর জন্য আশীর্বাদ হয়ে আবির্ভূত হয়ে মানবসেবায় নিজেদের উৎসর্গ করায় তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন উপহার গ্রহীতারা।

উপহার গ্রহিতা ফুল বানু বলেন, ছাত্ররা আমাদের মতো গরীব মানুষদেরকে ঈদের বাজার দিছে এটাই আমাদের আনন্দ। আমি দোয়া করি আল্লাহ যেন তাদের এই দানকে কবুল করেন।

মুকুল মিয়া বলেন, ছেলে-মেয়েদের নিয়ে কিভাবে ঈদ করবো তা নিয়ে চিন্তায় ছিলাম। ছাত্ররা আমার সেই চিন্তা দুর করে দিলো। এমন ছাত্র ঘরে ঘরে হোক।

বালাপুর নবিন চন্দ্র উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোঃ আবু হানিফ বলেন, আমার ছাত্ররা সমাজের বিত্তবানদের সহযোগিতা এবং নিজেদের কষ্টার্জিত অর্থে আর্তমানবতার সেবায় যে কাজ করে যাচ্ছে আমি তাতে আনন্দিত ও গর্বিত। দেশ ও সমাজের পরিবর্তন এই ছাত্রদের হাত ধরেই আসবে বলে আমি মনে করি। সকল শিক্ষকদের প্রতি আমার আহবান থাকবে তারা যেন ছাত্র -ছাত্রীদেরকে গ্রন্থগত শিক্ষার পাশাপাশি নৈতিক শিক্ষায় শিক্ষিত করে তুলেন তাহলেই তাদের দ্বারা, পরিবার,সমাজ তথা দেশ উপকৃত হবে।

সংগঠনটির প্রতিষ্ঠাতা মো: শাওন আহমেদ বলেন, সমাজের অসহায় মানুষদের এই দুঃসময়ে পাশে থাকতে পেরেছি বলে আনন্দ লাগছে। দীর্ঘদিন ধরেই আমরা এই সংগঠনের মাধ্যমে মানুষের পাশে আছি এবং ভবিষ্যতেও থাকবো ইনশাআল্লাহ। তাদের এ মহতী উদ্যোগে যারা সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।

বীর মুক্তিযোদ্ধা মোঃ আইয়ুব আলী বলেন, আমি আজ এই ছাত্রদের ঈদ সামগ্রী নিজের হাতে গরীবদের মাঝে বিতরণ পেরে সম্মানীত বোধ করছি। আমাদের মুক্তিযুদ্ধের সুফল তাদের হাত ধরেই আসবে ইনশাআল্লাহ।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..