সংবাদ শিরোনাম :
বাইকের হর্ন বাজা” বাবা দিবসে ছোট ছেলের অনুভব লাকসামে প্রধানমন্ত্রীর ঘর উপহার পেলেন ৪৯ গৃহহীন পরিবার নওগাঁয় আরও ৫০২ গৃহহীন পরিবার পেল মাথা গোঁজার ঠাঁই শেরপুরে বৃক্ষরোপণ ও ছাত্রীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ ঝিনাইগাতীতে গারো পাহাড়ের পাদদেশে প্রধানমন্ত্রীর ঘর বিতরণ নরসিংদীর পলাশে দুই ইউপি নির্বাচনে ভোট আগামীকাল, কেন্দ্রে যাচ্ছে সরঞ্জাম দৌলতপুরে জমি ও বাড়ি পেলেন ৮৮ গৃহহীন পরিবার রায়পুরায় দ্বিতীয় পর্যায়ে মাথা গুজার ঠাই পেল ১০ ভূমিহীন পরিবার কাল ২০৪ ইউপি ও লক্ষ্মীপুর-২ সংসদীয় আসনের ভোট রায়পুরার চরাঞ্চলের টেঁটাযুদ্ধের সর্দার ও হত্যা মামলার আসামী সুমেদ আলী গ্রেফতার

টিপিএফ’র ঈদ উপহার পেয়ে খুশি সুবিধাবঞ্চিতরা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ মে, ২০২১

নিজস্ব প্রতিবেদন:

করোনায় ঈদ উল ফিতর উপলক্ষে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে পেশাজীবিদের সংগঠন ‘টোক পেশাজীবি ফোরাম (টিপিএফ)’। গাজীপুরের কাপাসিয়া উপজেলার টোক ইউনিয়নের ৫০ এর অধিক পরিবারের ঘরে পৌঁছে দিয়েছে ঈদ উপহার।

মঙ্গলবার বিকেলে টোক বাজারের একটি খোলা মাঠে শারিরীক দূরত্ব নিশ্চিত করে ঈদ উপহার তুলে দেয়া হয় কর্মহীন দরিদ্রদের মাঝে। সংগঠনটির সদস্যরা স্বাস্থ্যবিধি মেনেই উপহার তুলে দেন। উপহারের মধ্যে ছিলো চিনি, সেমাই, পোলাও চাল, আটা, প্যাকেটজাত দুধ, সাবান ইত্যাদি। দেশের বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান কর্মরতদের নিয়ে আঞ্চলিক সংগঠন এটি। প্রতি ঈদেই তারা নিজের ইউনিয়ন টোকে এসে মিলিত হন। এর আগে সংগঠনটি তাদের নিজ উদ্যোগে করোনায় কর্মহীন দরিদ্র পরিবারের ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছে।

টোক পেশাজীবীর ফোরামের সভাপতি ও সাধারণ সম্পাদক জানান, এলাকার দায়বদ্ধতার জায়গা থেকে সংগঠনের সদস্যদের আর্থিক সহযোগিতায় এলাকার প্রকৃত অসহায়দের মাঝে ঈদ উপহার তুলে দেওয়া হয়েছে। এতো অসুখের মধ্যেও ঈদের আনন্দ খানিকটা ভাগাভাগি করতে তাদের এই আয়োজন।

ঈদ উপহার পৌঁছে দেয়ার সময় ছিলেন সংগঠনের সভাপতি ব্যাংক কর্মকর্তা আশরাফ উদ্দিন আসিফ, সাধারণ সম্পাদক আনসার ভিডিপির কর্মকর্তা নাজমুল হক সুমন, স্বাস্থ্যসেবা কর্মী রাজিব খান, ওষুধ সরবরাহক শাহীন, সেনাবাহিনীর সদস্য সুমন, অ্যাডভোকেট শাহিন আলমসহ অন্যরা।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..