সংবাদ শিরোনাম :
বাইকের হর্ন বাজা” বাবা দিবসে ছোট ছেলের অনুভব লাকসামে প্রধানমন্ত্রীর ঘর উপহার পেলেন ৪৯ গৃহহীন পরিবার নওগাঁয় আরও ৫০২ গৃহহীন পরিবার পেল মাথা গোঁজার ঠাঁই শেরপুরে বৃক্ষরোপণ ও ছাত্রীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ ঝিনাইগাতীতে গারো পাহাড়ের পাদদেশে প্রধানমন্ত্রীর ঘর বিতরণ নরসিংদীর পলাশে দুই ইউপি নির্বাচনে ভোট আগামীকাল, কেন্দ্রে যাচ্ছে সরঞ্জাম দৌলতপুরে জমি ও বাড়ি পেলেন ৮৮ গৃহহীন পরিবার রায়পুরায় দ্বিতীয় পর্যায়ে মাথা গুজার ঠাই পেল ১০ ভূমিহীন পরিবার কাল ২০৪ ইউপি ও লক্ষ্মীপুর-২ সংসদীয় আসনের ভোট রায়পুরার চরাঞ্চলের টেঁটাযুদ্ধের সর্দার ও হত্যা মামলার আসামী সুমেদ আলী গ্রেফতার

নরসিংদীতে বাস-মাইক্রোবাস সংঘর্ষে চিকিৎসক দম্পতিসহ ৩ জন নিহত

  • আপডেট টাইম : বুধবার, ১২ মে, ২০২১

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীর শিবপুরে বাস-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে চিকিৎসক দম্পতিসহ তিনজনের মৃত্যূ হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। বুধবার (১২ মে) দুপুর পৌনে ২টার দিকে উপজেলার সৃষ্টিগড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নরসিংদীর রায়পুরা উপজেলার মরজালের ডা. জহিরুল হক সুমন (৩৭), তার স্ত্রী ডা. তুহিন (৩২) ও মাইক্রোবাস চালক (নাম জানা যায়নি)। ডা. সুমন ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস ও হাসপাতালে কর্মরত ছিলেন। আর তার স্ত্রী ডা. তুহিন বারডেম হাসপাতালে কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভৈরব থেকে নরসিংদীগামী একটি যাত্রীবাহী বাস অপর একটি বাসকে ওভারটেক করতে গেলে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের চালকসহ তিনজনের মৃত্যূ হয়। বাস ও মাইক্রোবাসের সামনের ডান দিকটা দুমড়েমুচড়ে যায়। এসময় আহত হয় পাঁচজন। পুলিশ স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করে।

ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ নূর হায়দার তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওভারটেকিংয়ে সময় দুর্ঘটনাটি ঘটে। বাসের ড্রাইভার-হেলপার কাউকেই আটক করতে পারিনি। নিহতদের মরদেহ নরসিংদী সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..