সংবাদ শিরোনাম :
বাইকের হর্ন বাজা” বাবা দিবসে ছোট ছেলের অনুভব লাকসামে প্রধানমন্ত্রীর ঘর উপহার পেলেন ৪৯ গৃহহীন পরিবার নওগাঁয় আরও ৫০২ গৃহহীন পরিবার পেল মাথা গোঁজার ঠাঁই শেরপুরে বৃক্ষরোপণ ও ছাত্রীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ ঝিনাইগাতীতে গারো পাহাড়ের পাদদেশে প্রধানমন্ত্রীর ঘর বিতরণ নরসিংদীর পলাশে দুই ইউপি নির্বাচনে ভোট আগামীকাল, কেন্দ্রে যাচ্ছে সরঞ্জাম দৌলতপুরে জমি ও বাড়ি পেলেন ৮৮ গৃহহীন পরিবার রায়পুরায় দ্বিতীয় পর্যায়ে মাথা গুজার ঠাই পেল ১০ ভূমিহীন পরিবার কাল ২০৪ ইউপি ও লক্ষ্মীপুর-২ সংসদীয় আসনের ভোট রায়পুরার চরাঞ্চলের টেঁটাযুদ্ধের সর্দার ও হত্যা মামলার আসামী সুমেদ আলী গ্রেফতার

ফেরি থেকে নামতে গিয়ে হুড়োহুড়িতে ৫ জনের মৃত্যু

  • আপডেট টাইম : বুধবার, ১২ মে, ২০২১

নিজস্ব প্রতিবেদক

মুন্সিগঞ্জের শিমুলিয়া ঘাট থেকে যাত্রী নিয়ে মাদারীপুরের বাংলাবাজার নৌরুটে দুই পৃথক ফেরিতে ঘাটে নামার সময় যাত্রীদের চাপে হুড়োহুড়িতে শিশুসহ ৫ জনের মৃত্যূ হয়েছে। এ ঘটনায় অসুস্থ হয়েছেন প্রায় ৩০ জন।  শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে দুই পৃথক ফেরিতে যাত্রীদের চাপে শিশুসহ পাঁচজন মারা গেছে। বুধবার (১২ মে) সকালে ফেরি রো রো শাহ পরাণে একজন ও দুপুর দেড়টার দিকে ফেরি এনায়েতপুরীতে চারজন মা

বুধবার বেলা সাড়ে ১১টার দিকে শিমুলিয়া ঘাট থেকে ছেড়ে আসা রো রো ফেরি শাহ-পরান বাংলাবাজার ঘাটে ভিড়লে যাত্রীদের চাপ ও হুড়োহুড়িতে একজন ও দুপুর দেড়টার দিকে অপর ফেরি এনায়েতপুরীতে চারজনের মৃত্যূ হয়।

ঘাট ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার সকাল ১০টার দিকে যাত্রী বোঝাই করে শিমুলিয়া ঘাট থেকে রো রো ফেরি শাহ-পরান ছেড়ে আসে। বেলা সাড়ে ১১টায় বাংলাবাজার ৩ নং ফেরি ঘাটে নোঙর করে ফেরিটি। এ সময় অতিরিক্ত যাত্রী থাকায় নামার সময় যাত্রীদের চাপে আনছার মাদবর নামের এক কিশোর যাত্রীদের চাপে অসুস্থ হয়ে ফেরির পন্টুনেই মারা যায়। তার বাড়ি শরীয়তপুরের নড়িয়া উপজেলার কালিকাপ্রসাদ গ্রামে।

এদিকে এনায়েতপুরী ফেরিতে বুধবার (১২ মে) দুপুর দেড়টার দিকে বাংলাবাজারের উদ্দেশে ছেড়ে যায়। ফেরি ছাড়ার সময় পন্টুনে কিছু যাত্রী দাঁড়ানো ছিল। পন্টুন ওঠানোর সময় এটি খাড়া হয়ে গেলে তারা অন্য যাত্রীদের মধ্যে পড়ে যান যাত্রীদের চাপে ও এতে প্রচণ্ড তাপদাহে ফেরির মধ্যই দুই নারী ও দুই পুরুষ মারা যান। পরে ফেরিটি বাংলাবাজারে পৌঁছালে ৪ জনের মরদেহ উদ্ধার করা হয়।

শিবচর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিরাজ হোসেন পাঁচজনের মৃত্যূর বিষয় নিশ্চিত করে জানান, নিহত পাচঁ জনের মধ্যে দুইজন নারী, দুইজন পুরুষ ও একজন শিশু রয়েছে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..