সংবাদ শিরোনাম :
বাইকের হর্ন বাজা” বাবা দিবসে ছোট ছেলের অনুভব লাকসামে প্রধানমন্ত্রীর ঘর উপহার পেলেন ৪৯ গৃহহীন পরিবার নওগাঁয় আরও ৫০২ গৃহহীন পরিবার পেল মাথা গোঁজার ঠাঁই শেরপুরে বৃক্ষরোপণ ও ছাত্রীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ ঝিনাইগাতীতে গারো পাহাড়ের পাদদেশে প্রধানমন্ত্রীর ঘর বিতরণ নরসিংদীর পলাশে দুই ইউপি নির্বাচনে ভোট আগামীকাল, কেন্দ্রে যাচ্ছে সরঞ্জাম দৌলতপুরে জমি ও বাড়ি পেলেন ৮৮ গৃহহীন পরিবার রায়পুরায় দ্বিতীয় পর্যায়ে মাথা গুজার ঠাই পেল ১০ ভূমিহীন পরিবার কাল ২০৪ ইউপি ও লক্ষ্মীপুর-২ সংসদীয় আসনের ভোট রায়পুরার চরাঞ্চলের টেঁটাযুদ্ধের সর্দার ও হত্যা মামলার আসামী সুমেদ আলী গ্রেফতার

আল্লাহর পক্ষ থেকে আপনার রিজিক আমরা পৌঁছে দিলাম: “মানবতার ফেরিওয়ালা”

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১

নরসিংদী প্রতিনিধি:

পবিত্র ঈদ-উল-ফিতরকে সামনে রেখে নরসিংদী রায়পুরার একটি সমাজসেবী সংগঠন “মানবতার ফেরিওয়ালা” পক্ষ থেকে ১৫০টি পরিবারকে ঈদ উপহার প্রধান করা হয়েছে। উপহার হিসেবে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদিসহ ঈদ সামগ্রী দিয়েছেন সংগঠনের নেতৃবৃন্দরা।

সংগঠনটি সভাপতি “সাঈদ সুজন” সহ অন্যান্য নেতাকর্মীর নিরলস পরিশ্রম করে কার্যক্রম পরিচালনায় সর্বদা সহযোগীতা করে যাচ্ছেন।

সংগঠনের সভাপতি সাঈদ সুজন জানান, আমরা পূর্ব পরিকল্পিত ভাবে রায়পুরার বিভিন্ন এলাকার প্রায় ১৫০টি অসহায় ও দিনমজুর পরিবার কে সহযোগীতা করতে সক্ষম হয়েছি। এছাড়াও এক দুস্থ পরিবারের অসুস্থ ব্যাক্তির চিকিৎসা ব্যয় বাবদ ৫ হাজার টাকা ও কিছু খাদ্য সামগ্রী দিয়ে পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। আমরা চাই, ঈদ সকল মানুষের মনে উল্লাস ফিরে আসুক।

সংগঠনটির সাধারণ সম্পাদক রাতুল চৌধুরী বলেন, আমরা কাউকে অসহায়ের মত অনহারে থাকতে দিবো না। আমাদের স্বপ্ন রায়পুরার প্রত্যেকটা মানুষ সচ্ছলতায় ফিরে আসবে এবং সুস্থ স্বাভাবিক জীবন যাপন করবে এটাই আমাদের সংগঠনের মূল লক্ষ্য ও উদ্দেশ্য।”

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..