সংবাদ শিরোনাম :
বাইকের হর্ন বাজা” বাবা দিবসে ছোট ছেলের অনুভব লাকসামে প্রধানমন্ত্রীর ঘর উপহার পেলেন ৪৯ গৃহহীন পরিবার নওগাঁয় আরও ৫০২ গৃহহীন পরিবার পেল মাথা গোঁজার ঠাঁই শেরপুরে বৃক্ষরোপণ ও ছাত্রীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ ঝিনাইগাতীতে গারো পাহাড়ের পাদদেশে প্রধানমন্ত্রীর ঘর বিতরণ নরসিংদীর পলাশে দুই ইউপি নির্বাচনে ভোট আগামীকাল, কেন্দ্রে যাচ্ছে সরঞ্জাম দৌলতপুরে জমি ও বাড়ি পেলেন ৮৮ গৃহহীন পরিবার রায়পুরায় দ্বিতীয় পর্যায়ে মাথা গুজার ঠাই পেল ১০ ভূমিহীন পরিবার কাল ২০৪ ইউপি ও লক্ষ্মীপুর-২ সংসদীয় আসনের ভোট রায়পুরার চরাঞ্চলের টেঁটাযুদ্ধের সর্দার ও হত্যা মামলার আসামী সুমেদ আলী গ্রেফতার

শ্রীলঙ্কা দলের ৩ জনের করোনা পজিটিভ, ম্যাচ নিয়ে শঙ্কা

  • আপডেট টাইম : রবিবার, ২৩ মে, ২০২১

স্পোর্টস ডেস্ক

তিন ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে দুপুরে শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামার কথা ছিল বাংলাদেশের। কিন্তু তার আগেই এল দুঃসংবাদ। শ্রীলঙ্কা দলে তিন জনের করোনা পজিটিভ এসেছে। ফলে প্রথম ম্যাচ ও সিরিজ নিয়ে দেখা দিয়েছে শঙ্কা।

পজিটিভ হওয়া তিন শ্রীলঙ্কান হলেন- বোলিং কোচ চামিন্দা ভাস এবং স্কোয়াডের সদস্য ইসুরু উদানা ও শিরান ফার্নান্দো।

তাদের দ্বিতীয় করোনা টেস্টের জন্য অপেক্ষা করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। করোনার ওই টেস্টের পর জানা যাবে আজকের প্রথম ওয়ানডের খেলার বিষয়ে সিদ্ধান্ত। বাংলাদেশ ক্রিকেট বোর্ড এ বিষয়ে সোয়া এগারোটার দিকে প্রথম ম্যাচ বা সিরিজের ভাগ্য নির্ধারণ করবে।

বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যে তিনটি ওয়ানডে অনুষ্ঠিত হবে। এর মধ্যে প্রথম ওয়ানডে আজ দুপুরে হওয়ার কথা রয়েছে। আর ২৫ মে দ্বিতীয় ও ২৮ মে তৃতীয় ওয়ানডে মাঠে গড়ানোর কথা। মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে সবগুলো ম্যাচই দিবারাত্রির ম্যাচ।

উল্লেখ্য, বাংলাদেশের বিপক্ষে তিনটি ওয়ানডে খেলতে শ্রীলঙ্কা জাতীয় দল বাংলাদেশে আসে গত ১৬ মে। বাংলাদেশে এসে তিন দিন রুম কোয়ারেন্টিনে ছিলেন দলের সব সদস্য। এরপর অনুশীলনের সুবিধা পেলেও বাইরের পৃথিবী থেকে আলাদা ছিলেন সবাই, ছিলেন জৈব সুরক্ষা বলয়ে। তবে রুটিনমাফিক করোনা পরীক্ষায় সেই বলয়েরই ৩ জন সদস্যের দেহে মিলেছে ছোঁয়াচে এই ভাইরাসের উপস্থিতি।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..