সংবাদ শিরোনাম :
নরসিংদীর সূর্যমুখী ফুলের বাগানে ভীড় করছে শত শত ফুলপ্রেমী দর্শনার্থী নরসিংদীতে ইটভাটায় মাটি সরবরাহে নদীপাড়ের ফসলি জমিগুলোতে চলছে মাটি কাটার মহোৎসব আত্রাইয়ের গ্রামগুলোতে কুমড়ো বড়ি তৈরির ধুম ১৭ জানুয়ারি পর্যন্ত ৭ লাখ ৪১ হাজার জনকে বুস্টার ডোজ দেওয়া হয়েছে; সংসদে প্রধানমন্ত্রী নরসিংদীতে ৯2–ব্যাচ বন্ধুদের মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরা উপজেলা প্রতিবন্ধী ফোরামের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ রায়পুরায় প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেক পেলেন দরিদ্র নেতা-কর্মীরা রায়পুরার পিরিজকান্দি শামসুল উলমু নূরানীর মাদ্রাসার ১ম ইসলামী সম্মেলন সাংবাদিক নজরুল ইসলামের মৃত্যুতে শোক প্রকাশ করে নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের দোয়া ও মিলাদ করোনার ঊর্ধ্বমুখী সংক্রমণে আবারও শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান বন্ধের ঘোষণা

শ্রীলঙ্কা দলের ৩ জনের করোনা পজিটিভ, ম্যাচ নিয়ে শঙ্কা

  • আপডেট টাইম : রবিবার, ২৩ মে, ২০২১

স্পোর্টস ডেস্ক

তিন ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে দুপুরে শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামার কথা ছিল বাংলাদেশের। কিন্তু তার আগেই এল দুঃসংবাদ। শ্রীলঙ্কা দলে তিন জনের করোনা পজিটিভ এসেছে। ফলে প্রথম ম্যাচ ও সিরিজ নিয়ে দেখা দিয়েছে শঙ্কা।

পজিটিভ হওয়া তিন শ্রীলঙ্কান হলেন- বোলিং কোচ চামিন্দা ভাস এবং স্কোয়াডের সদস্য ইসুরু উদানা ও শিরান ফার্নান্দো।

তাদের দ্বিতীয় করোনা টেস্টের জন্য অপেক্ষা করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। করোনার ওই টেস্টের পর জানা যাবে আজকের প্রথম ওয়ানডের খেলার বিষয়ে সিদ্ধান্ত। বাংলাদেশ ক্রিকেট বোর্ড এ বিষয়ে সোয়া এগারোটার দিকে প্রথম ম্যাচ বা সিরিজের ভাগ্য নির্ধারণ করবে।

বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যে তিনটি ওয়ানডে অনুষ্ঠিত হবে। এর মধ্যে প্রথম ওয়ানডে আজ দুপুরে হওয়ার কথা রয়েছে। আর ২৫ মে দ্বিতীয় ও ২৮ মে তৃতীয় ওয়ানডে মাঠে গড়ানোর কথা। মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে সবগুলো ম্যাচই দিবারাত্রির ম্যাচ।

উল্লেখ্য, বাংলাদেশের বিপক্ষে তিনটি ওয়ানডে খেলতে শ্রীলঙ্কা জাতীয় দল বাংলাদেশে আসে গত ১৬ মে। বাংলাদেশে এসে তিন দিন রুম কোয়ারেন্টিনে ছিলেন দলের সব সদস্য। এরপর অনুশীলনের সুবিধা পেলেও বাইরের পৃথিবী থেকে আলাদা ছিলেন সবাই, ছিলেন জৈব সুরক্ষা বলয়ে। তবে রুটিনমাফিক করোনা পরীক্ষায় সেই বলয়েরই ৩ জন সদস্যের দেহে মিলেছে ছোঁয়াচে এই ভাইরাসের উপস্থিতি।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..