সংবাদ শিরোনাম :
বাইকের হর্ন বাজা” বাবা দিবসে ছোট ছেলের অনুভব লাকসামে প্রধানমন্ত্রীর ঘর উপহার পেলেন ৪৯ গৃহহীন পরিবার নওগাঁয় আরও ৫০২ গৃহহীন পরিবার পেল মাথা গোঁজার ঠাঁই শেরপুরে বৃক্ষরোপণ ও ছাত্রীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ ঝিনাইগাতীতে গারো পাহাড়ের পাদদেশে প্রধানমন্ত্রীর ঘর বিতরণ নরসিংদীর পলাশে দুই ইউপি নির্বাচনে ভোট আগামীকাল, কেন্দ্রে যাচ্ছে সরঞ্জাম দৌলতপুরে জমি ও বাড়ি পেলেন ৮৮ গৃহহীন পরিবার রায়পুরায় দ্বিতীয় পর্যায়ে মাথা গুজার ঠাই পেল ১০ ভূমিহীন পরিবার কাল ২০৪ ইউপি ও লক্ষ্মীপুর-২ সংসদীয় আসনের ভোট রায়পুরার চরাঞ্চলের টেঁটাযুদ্ধের সর্দার ও হত্যা মামলার আসামী সুমেদ আলী গ্রেফতার

নরসিংদীতে সাংবাদিক তফাজ্জল হোসেন মানিক মিয়ার ৫২তম মৃত্যুবার্ষিকী পালিত

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ জুন, ২০২১

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীতে  গণমুখী সাংবাদিকতার পথিকৃৎ দৈনিক ইত্তেফাকের প্রতিষ্ঠাতা সম্পাদক তফাজ্জল হোসেন মানিক মিয়ার ৫২তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে । এ উপলক্ষে  মঙ্গলবার বিকেলে নরসিংদী প্রেসক্লাবে এক আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

দৈনিক ইত্তেফাকের নরসিংদী প্রতিনিধি, নরসিংদী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সম্পাদক ও সাবেক সভাপতি নিবারণ রায়’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী পৌরসভার মেয়র ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বাচ্চু।

এসময় বক্তব্য রাখেন নরসিংদী প্রেসক্লাবের সভাপতি মাখন দাস, সাধারণ সম্পাদক মো: মাজহারুল পারভেজ, কোষাধ্যক্ষ মো: সেলিম মিয়া, সাবেক সাধারণ সম্পাদক মো: নূরুল ইসলাম, সাংবাদিক বাদল কুমার সাহা, হলধর দাস, মো: জসিম উদ্দিন, জাকির হোসেন ভূইয়া, এটিএম মোস্তফা বাবর, আকরাম হোসেন, তোফায়েল আহমেদ স্বপন, কামরুল হাসান সোহেল প্রমুখ।

বক্তাগন বলেন, দৈনিক ইত্তেফাক ও মানিক মিয়ার অবস্থান সেই সাথে আওয়ামী লীগ ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবস্থান ছিল এক ও অভিন্ন। এদেশের ক্লান্তিলগ্নে দৈনিক ইত্তেফাক বার বার মানুষের মুক্তির পক্ষে সরাসরি অবস্থান নিয়েছে। মানিক মিয়া চিরদিন এদেশের মানুষের মণি কোঠায় চির জাগ্রত হয়ে থাকবেন।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..