সংবাদ শিরোনাম :
বাইকের হর্ন বাজা” বাবা দিবসে ছোট ছেলের অনুভব লাকসামে প্রধানমন্ত্রীর ঘর উপহার পেলেন ৪৯ গৃহহীন পরিবার নওগাঁয় আরও ৫০২ গৃহহীন পরিবার পেল মাথা গোঁজার ঠাঁই শেরপুরে বৃক্ষরোপণ ও ছাত্রীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ ঝিনাইগাতীতে গারো পাহাড়ের পাদদেশে প্রধানমন্ত্রীর ঘর বিতরণ নরসিংদীর পলাশে দুই ইউপি নির্বাচনে ভোট আগামীকাল, কেন্দ্রে যাচ্ছে সরঞ্জাম দৌলতপুরে জমি ও বাড়ি পেলেন ৮৮ গৃহহীন পরিবার রায়পুরায় দ্বিতীয় পর্যায়ে মাথা গুজার ঠাই পেল ১০ ভূমিহীন পরিবার কাল ২০৪ ইউপি ও লক্ষ্মীপুর-২ সংসদীয় আসনের ভোট রায়পুরার চরাঞ্চলের টেঁটাযুদ্ধের সর্দার ও হত্যা মামলার আসামী সুমেদ আলী গ্রেফতার

নরসিংদীতে জেলা যুবদল নেতা শাহেন শাহ শানুর মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১

নরসিংদী প্রতিনিধি

নরসিংদী জেলা যুবদলের সহ-সভাপতি শাহেন শাহ মোহাম্মদ শানুর মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার (৩ জুন) দুপুরে শাহেন শাহ শানু মুক্তি পরিষদের ব্যানারে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিলটি নরসিংদী শহরের ভাগদী মারকাস মসজিদের সামনে থেকে শুরু হয়ে  ঢাকা-সিলেট মহাসড়কের বাসাইল এলাকায় এসে শেষ।।

পরে সেখানে এক সমাবেশে উপস্থিত বক্তৃতারা বলেন,  সরকার বিরোধী দলে নেতাকর্মীদের নির্মূল করতে মামলা-হামলাসহ ঘুম ও খুনের মত অপরাদে জড়িয়ে পড়ছে। হেফাজতে ইসলামীর কর্মীদের দমনের নামে বিএনপি ও এর সহযোগি সংগঠনের নেতাদের গ্রেফতার করা হচ্ছে।

বক্তারা বলেন, সারা দেশে হেফাজতের কর্মীরা যে তান্ডবলীলা চালিয়েছেন, সরকারে ইঙ্গিত না থাকলে তা কিছুতেই সম্ভব হতো না। আসলে বিএনপিকে নির্মূল করার নামে হেফাজতের নাটক রচনা করে বিএনপি ও এর সহযোগি সংগঠনের নেতাদের গ্রেফতার করছে।

বক্তারা সরকার কর্তৃক হেফাজত ইসলামের নামে বানোয়াট, মিথ্যা মামলায় গ্রেফতারকৃত নরসিংদীতে বিএনপির আন্দোলন সংগ্রামের অগ্রনায়ক, রাজপথের আন্দোলন সংগ্রামের প্রিয় মুখ জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি কর্মী বান্ধব যুবনেতা শাহেন শাহ্ মোহাম্মদ শানু’র বিরুদ্ধে সকল ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারসহ অবিলম্বে মুক্তির দাবি করেন।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..