সংবাদ শিরোনাম :
বাইকের হর্ন বাজা” বাবা দিবসে ছোট ছেলের অনুভব লাকসামে প্রধানমন্ত্রীর ঘর উপহার পেলেন ৪৯ গৃহহীন পরিবার নওগাঁয় আরও ৫০২ গৃহহীন পরিবার পেল মাথা গোঁজার ঠাঁই শেরপুরে বৃক্ষরোপণ ও ছাত্রীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ ঝিনাইগাতীতে গারো পাহাড়ের পাদদেশে প্রধানমন্ত্রীর ঘর বিতরণ নরসিংদীর পলাশে দুই ইউপি নির্বাচনে ভোট আগামীকাল, কেন্দ্রে যাচ্ছে সরঞ্জাম দৌলতপুরে জমি ও বাড়ি পেলেন ৮৮ গৃহহীন পরিবার রায়পুরায় দ্বিতীয় পর্যায়ে মাথা গুজার ঠাই পেল ১০ ভূমিহীন পরিবার কাল ২০৪ ইউপি ও লক্ষ্মীপুর-২ সংসদীয় আসনের ভোট রায়পুরার চরাঞ্চলের টেঁটাযুদ্ধের সর্দার ও হত্যা মামলার আসামী সুমেদ আলী গ্রেফতার

রায়পুরার চরসুবুদ্ধিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চাচাতো ভাইয়ের ওপর হামলা

  • আপডেট টাইম : রবিবার, ৬ জুন, ২০২১

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীর রায়পুরায়  তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চাচাতো ভাইকে মেরে রক্তাক্ত জখমসহ আহত করার অভিযোগ উঠেছে। শুক্রবার (৪ জুন) বিকেলে উপজেলার চরসুবুদ্ধি গ্রামে মোঃ রফিকুল ইসলাম রফিক (৫৫) কে তার চাচাতো ভাই ডা. হান্নান সরকার ও তার পরিবারের লোকজন হামলা চালিয়ে আহত করা হয় বলে অভিযোগ করেন তার স্বজনরা।

স্বজনরা জানায়, রফিকের ঘরের চালের ওপর তার আপন চাচাতো ভাই ডা. হান্নান সরকারে একটি আম গাছের ডাল বেশ কয়েকদিন যাবৎ হেলে পড়ে থাকায় তিনি হান্নান সরকারে স্ত্রীকে তা কেটে ফেলার জন্য বলেন। ডাল কেটে ফেলার বিষয়ে ডা. হান্নান সরকার  ক্ষিপ্ত হন।তিনি তার ভাতিজা শান্ত, জুনাইদ, শাকিল এবং তার ছোট ভাই এমদাদকে সাথে নিয়ে দা, কুড়ালসহ দেশিয় অস্ত্র সহকারে চাচাতো ভাই রফিকের মুদি দোকানে হামলা চালায়। এসময় তারা রফিককে দোকান থেকে টেনে-হিছড়ে বের করে উপর্যুপরি কিলঘুষিসহ দা দিয়ে কুপিয়ে মারাত্মক ভাবে রক্তাক্ত জখম করে দোকান থেকে ৩০ হাজার ২০০ টাকা লুটে নেয় এবং তাকে আহত অবস্থায় ফেলে রেখে চলে যায়। পরে আশপাশের লোকজন তাকে আহত অবস্থা উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়। কিন্তু তার অবস্থা বেগতিক দেখে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা নিয়ে যাবার পরামর্শ দেন। এগটনায় রায়পুরা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

এব্যাপারে ডা. হান্নান সরকারের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, গাছের ডাল পড়ে থাকার বিষয়ে রফিক ভাই আমার বৃদ্ধ মাকে গালমন্দ করলে আমি তাকে জিজ্ঞেস করতে গেলে ওল্টো বাঁশের লাঠি নিয়ে আমার দিকে তিনি তেড়ে আসেন। এদৃশ্য ভাই ভাতিজারা দেখতে পেয়ে তারা ওই স্থানে উপস্থিত হয়ে তার সাথে হাতাহাতি হয়। এসময় উপস্থিত লোকজন দু’পক্ষকে দু’দিকে সরিয়ে দেন।

রায়পুরা থানার সেকেন্ড অফিসার এস আই দেব দুলাল অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে একটি থানায় অভিযোগ দায়ের হয়েছে। দুএকদিনের মধ্যে তদন্তে যাবে পুলিশ।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..