সংবাদ শিরোনাম :
বাইকের হর্ন বাজা” বাবা দিবসে ছোট ছেলের অনুভব লাকসামে প্রধানমন্ত্রীর ঘর উপহার পেলেন ৪৯ গৃহহীন পরিবার নওগাঁয় আরও ৫০২ গৃহহীন পরিবার পেল মাথা গোঁজার ঠাঁই শেরপুরে বৃক্ষরোপণ ও ছাত্রীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ ঝিনাইগাতীতে গারো পাহাড়ের পাদদেশে প্রধানমন্ত্রীর ঘর বিতরণ নরসিংদীর পলাশে দুই ইউপি নির্বাচনে ভোট আগামীকাল, কেন্দ্রে যাচ্ছে সরঞ্জাম দৌলতপুরে জমি ও বাড়ি পেলেন ৮৮ গৃহহীন পরিবার রায়পুরায় দ্বিতীয় পর্যায়ে মাথা গুজার ঠাই পেল ১০ ভূমিহীন পরিবার কাল ২০৪ ইউপি ও লক্ষ্মীপুর-২ সংসদীয় আসনের ভোট রায়পুরার চরাঞ্চলের টেঁটাযুদ্ধের সর্দার ও হত্যা মামলার আসামী সুমেদ আলী গ্রেফতার

চারঘাটে বজ্রপাতে চারজনের মৃত্যু

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ জুন, ২০২১

রাজশাহী প্রতিনিধি:

রাজশাহীতে বজ্রাঘাতে চারজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও দুইজন। সোমবার বিকাল ৪টার দিকে রাজশাহীর চারঘাট উপজেলার ইউসুফপুর ইউনিয়নের চককাপাশিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত চারজন হলেন- ওই গ্রামের আজম আলীর স্ত্রী মুক্তা বেগম (৩৫), কাবিল হোসেনের স্ত্রী আলেয়া খাতুন বাবলী (৬০), মো. জনির ছেলে পরশ (৮) এবং মাহবুবের ছেলে সোহান (৮)। এ ঘটনায় আহত ছয় বছরের এক শিশু এবং ১৫ বছরের এক কিশোর রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন।

ইউসুফপুর ইউনিয়নের চেয়ারম্যান শফিউল আলম রতন বলেন, বিকালে ঝড়ের সময় চারঘাটের ইউসুফপুর ইউনিয়ন পরিষদের পাশে নারী ও শিশুরা আম কুড়াচ্ছিল। তখন বজ্রপাত হলে মুক্তা বেগম ও আলেয়া খাতুন ঘটনাস্থলেই মারা যান। আর শিশু পরশ ও সোহান মারা যায় রামেক হাসপাতালে নেয়ার পথে। অন্য দুই শিশু-কিশোর রামেক হাসপাতালে চিকিৎসাধীন আছে।

বিষটি সম্পর্কে কাটাখালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরে আলম সিদ্দিকী জানান, বজ্রপাত চারজনের মৃত্যু হয়েছে। প্রয়োজনীয় আইনগত প্রক্রিয়া শেষে লাশগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ নিয়ে থানায় একটি অপমৃত্যুর মামলাও করা হবে।

 

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..