সংবাদ শিরোনাম :
বাইকের হর্ন বাজা” বাবা দিবসে ছোট ছেলের অনুভব লাকসামে প্রধানমন্ত্রীর ঘর উপহার পেলেন ৪৯ গৃহহীন পরিবার নওগাঁয় আরও ৫০২ গৃহহীন পরিবার পেল মাথা গোঁজার ঠাঁই শেরপুরে বৃক্ষরোপণ ও ছাত্রীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ ঝিনাইগাতীতে গারো পাহাড়ের পাদদেশে প্রধানমন্ত্রীর ঘর বিতরণ নরসিংদীর পলাশে দুই ইউপি নির্বাচনে ভোট আগামীকাল, কেন্দ্রে যাচ্ছে সরঞ্জাম দৌলতপুরে জমি ও বাড়ি পেলেন ৮৮ গৃহহীন পরিবার রায়পুরায় দ্বিতীয় পর্যায়ে মাথা গুজার ঠাই পেল ১০ ভূমিহীন পরিবার কাল ২০৪ ইউপি ও লক্ষ্মীপুর-২ সংসদীয় আসনের ভোট রায়পুরার চরাঞ্চলের টেঁটাযুদ্ধের সর্দার ও হত্যা মামলার আসামী সুমেদ আলী গ্রেফতার

গাংনীতে আইএফআইসি ব্যাংক লিমিটেডের উপ-শাখার উদ্বোধন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১

মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুরের গাংনীতে বেসরকারী ব্যাংক আইএফআইসি এর গাংনী উপশাখার উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে মেহেরপুরের গাংনী উপজেলা সদরের কাথুলী মোড়ে এ উপ-শাখার উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ব্যাংকের উদ্বোধন করেন গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক।

আইএফআইসি ব্যাংক কুষ্টিয়া শাখার শাখা ব্যবস্থাপক হাসানুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গাংনী পৌর মেয়র আহম্মেদ আলী, গাংনী থানার ভারপ্রাপ্ত সম্পাদক (ওসি) বজলুর রহমান ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আলফাজ উদ্দীন।

এসময় অনুষ্ঠানের সভাপতি ও আইএফআইস ব্যাংক কুষ্টিয়া শাখা ব্যবস্থাপক হাসানুর রহমান লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরে বলেন, অন্যান্য ব্যাংকের চেয়ে এ ব্যাংক গ্রাহকদের বেশি সুবিধা প্রদান করবে। গ্রাহকদের হিসাব খোলার ক্ষেত্রে কোন সার্ভিস চার্জ কর্তন করা হবে না। বরং প্রতিটি হিসাবের অনুকুলে রাখা টাকার প্রতিদিন লাভ্যংশ দেয়া হবে। স্বল্প সুদে দেয়া হবে গৃহ ও বাণিজ্যিক প্রতিষ্ঠান নির্মাণের ঋণ। তাছাড়াও অত্র এলাকার ব্যবসা বাণিজ্য গতিশীল করার ক্ষেত্রে এ ব্যাংক অগ্রণী ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

উপজেলা আওয়ামী লীগ যুবলীগের সাধারণ সম্পাদক হাজী শফি কামাল পলাশ এর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মেহেরপুর জেলা ইটভাটা মালিক সমিতির সাধারণ সম্পাদক হাজী এনামুল হক, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোশাররফ হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাবলু, রায়পুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান।

এসময় পৌর কাউন্সিলর আছেল উদ্দিন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনারুল ইসলাম বাবুসহ গাংনী বাজারের ব্যবসায়ীগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে বিশেষ মোনাজাত পরিচালনা করেন গাংনী দারুচ্ছালাম জামে মসজিদের ইমাম হাফেজ রুহুল আমিন।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..