সংবাদ শিরোনাম :
বাইকের হর্ন বাজা” বাবা দিবসে ছোট ছেলের অনুভব লাকসামে প্রধানমন্ত্রীর ঘর উপহার পেলেন ৪৯ গৃহহীন পরিবার নওগাঁয় আরও ৫০২ গৃহহীন পরিবার পেল মাথা গোঁজার ঠাঁই শেরপুরে বৃক্ষরোপণ ও ছাত্রীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ ঝিনাইগাতীতে গারো পাহাড়ের পাদদেশে প্রধানমন্ত্রীর ঘর বিতরণ নরসিংদীর পলাশে দুই ইউপি নির্বাচনে ভোট আগামীকাল, কেন্দ্রে যাচ্ছে সরঞ্জাম দৌলতপুরে জমি ও বাড়ি পেলেন ৮৮ গৃহহীন পরিবার রায়পুরায় দ্বিতীয় পর্যায়ে মাথা গুজার ঠাই পেল ১০ ভূমিহীন পরিবার কাল ২০৪ ইউপি ও লক্ষ্মীপুর-২ সংসদীয় আসনের ভোট রায়পুরার চরাঞ্চলের টেঁটাযুদ্ধের সর্দার ও হত্যা মামলার আসামী সুমেদ আলী গ্রেফতার

গাংনীতে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে আহত ৪

  • আপডেট টাইম : শুক্রবার, ১১ জুন, ২০২১

মেহেরপুর প্রতিনিধি:

মেহেরপুরের গাংনীতে সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৪ যুবক আহত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় গাংনী- হাটবোয়ালিয়া সড়কের পূর্বমালসাদহ ও গোপালনগর গ্রামের মাঝামাঝি স্থানে এ দূর্ঘটনা ঘটে। এ ঘটনায় চালক ও আরোহীসহ ৪ জন মারাত্বকভাবে আহত হয়েছে।

আহতরা হলেন- গাংনী উপজেলার রাইপুর ইউনিয়নের বাথানপাড়া গ্রামের বিল্লাল হোসেনের ছেলে সাব্বির হোসেন, হেমায়েতপুর গ্রামের ইমারুল ইসলামের ছেলে ইমরান হোসেন, চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার হাটুভাঙ্গা গ্রামের জামিরুল ইসলামের ছেলে রাশেদুল ইসলাম ও একই গ্রামের চাঁদ আলীর ছেলে সাকিল হোসেন।

স্থানীয়রা জানান, রাশেদুল, ইমরান ও সাকিল তিন বন্ধু একটি মোটর সাইকেলযোগে গাংনী উপজেলা শহর থেকে হাটবোয়ালিয়া বাজারের দিকে যাচ্ছিলো। তারা পূর্বমালসাদহ ও গোপালনগর গ্রামের মাঝামাঝি স্থানে একটি যাত্রীবাহি লেগুনা গাড়ীকে (ওভারটেক) পাশ কাটিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা

অপর একটি মোটর সাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সংঘর্ষে ৪ জন আহত হয়। পথচারীরা আহতদের উদ্ধার করে প্রথমে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
এ সময় আহতদের মধ্য তিন জনের শারীরিক অবস্থার অবনতি দেখা দিলে কর্তব্যরত চিকিৎসক আহতদের কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

গাংনী থানা অফিসার ইনচার্জ বজলুর রহমান জানান, সড়ক দুর্ঘটনার সংবাদ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..