সংবাদ শিরোনাম :
বাইকের হর্ন বাজা” বাবা দিবসে ছোট ছেলের অনুভব লাকসামে প্রধানমন্ত্রীর ঘর উপহার পেলেন ৪৯ গৃহহীন পরিবার নওগাঁয় আরও ৫০২ গৃহহীন পরিবার পেল মাথা গোঁজার ঠাঁই শেরপুরে বৃক্ষরোপণ ও ছাত্রীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ ঝিনাইগাতীতে গারো পাহাড়ের পাদদেশে প্রধানমন্ত্রীর ঘর বিতরণ নরসিংদীর পলাশে দুই ইউপি নির্বাচনে ভোট আগামীকাল, কেন্দ্রে যাচ্ছে সরঞ্জাম দৌলতপুরে জমি ও বাড়ি পেলেন ৮৮ গৃহহীন পরিবার রায়পুরায় দ্বিতীয় পর্যায়ে মাথা গুজার ঠাই পেল ১০ ভূমিহীন পরিবার কাল ২০৪ ইউপি ও লক্ষ্মীপুর-২ সংসদীয় আসনের ভোট রায়পুরার চরাঞ্চলের টেঁটাযুদ্ধের সর্দার ও হত্যা মামলার আসামী সুমেদ আলী গ্রেফতার

ভৈরবে পেপসি ভেবে কেরোসিন পানে শিশুর মৃত্যু

  • আপডেট টাইম : শুক্রবার, ১১ জুন, ২০২১

ভৈরব প্রতিনিধি:

কিশোরগঞ্জের ভৈরবে পেপসি ভেবে কেরোসিন পান করে মোসাব্বির নামে দেড় বছরের শিশুর মৃত্যু ঘটেছে। কেরাসিন পানে অশুস্থ হয়ে পড়লে মুমুর্ষ অবস্থায় শিশুটিকে প্রথমে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়া হয়। ঐ খানে অবস্থার অবনতি ঘটতে থাকলে শিশুটিকে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধিন অবস্থায় আজ সন্ধায় তার মৃত্যু ঘটে।

শিশুটি মৌটুপি (খালপাড়) গ্রামের মুদি দোকানদার মোঃ বাদল মিয়ার ছেলে।

(১০জুন) দুপুরে সাদেকপুর ইউনিয়নের মৌটুপি গ্রামে বাদল মিয়ার বাড়িতে কেরাসিন পান করলে শিশুটি মারা যায়।
শিশুটির স্বজনরা জানান, পারিবারিক প্রয়োজনে একটি খালি পেপসির বোতলে ভরে কেরোসিন রেখে ছিল নিহতের পরিবার। আজ বিকেলের দিকে শিশু মোসাব্বির বাড়ির লোকজনের অজান্তে কোল্ড ড্রিংকস ভেবে বোতলে রাখা কেরোসিন খেয়ে ফেলে। অধিক পরিমানে কেরাসিন পান করায় শিশুটি অসুস্থ হয়ে পড়ে। অশুস্থ হয়ে পড়লে শিশুটিকে দ্রুত উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থার অবনতি ঘটতে থাকে। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য মুমর্ষ অবস্থায় ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। ঐ খানে চিকিৎসাধিন অবস্থায় সন্ধায় মোসাব্বিরের মৃত্যু ঘটে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..