নরসিংদী থেকে অপহৃত মাদ্রাসা ছাত্রী পিরোজপুর থেকে উদ্ধার

  • আপডেট টাইম : বুধবার, ১৬ জুন, ২০২১

নরসিংদী প্রতিনিধি

নরসিংদী থেকে মাদ্রাসা ছাত্রী অপহরনের পর পিরোজপুর থেকে তাকে উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইভেস্টিগেশন (পিবিআই)।  গত ১৪ জুন (সোমবার) রাত প্রায় সাড়ে ১২টার দিকে পিরোজপুরের সদর থানাধীন দক্ষিণ শংকর পাশা নামক এলাকার অপহরনকারী রাজু মিয়ার বাড়ি হতে তাকে উদ্ধার করা হয়। পিবিআই’র এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

অপহৃতাকে গত ২২ মে সকাল ১১ টার দিকে নিজ বাড়ি থেকে মাদ্রাসায় এসাইনমেন্ট জমা দিয়ে ফেরার পথে রাজু মিয়াসহ অজ্ঞাতনামা আরও দু’তিন জন মিলে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়।

এবিষয়ে অপহৃত মাদ্রাসা ছাত্রীর মা বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সং-০৩) এর ৭/৩০ ধারায় নরসিংদী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে একটি মামলা দায়ের করেন। মামলাটি তদন্ত করার জন্য পিবিআই নরসিংদীকে নির্দেশনা দেয়া হয়।

পিবিআই মামলাটির তদন্তভার হাতে পাওয়ার পর পিবিআই পুলিশ সুপার মোঃ এনায়েত হোসেন মান্নান এর প্রত্যক্ষ নির্দেশনা ও তত্ত্বাবধানে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ সাইফুল ইসলাম বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেন। দীর্ঘ অভিযান শেষে গত ১৪ জুন (সোমবার) রাত প্রায় সাড়ে ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল বিভাগের পিরোজপুর জেলার সদর থানাধীন দক্ষিণ শংকর পাশা নামক এলাকার রাজু মিয়ার বাড়ি হতে অপহৃতা ওই ছাত্রীকে উদ্ধার করা হয়। পরে আদালতের মাধ্যমে তার জবানবন্দী রেকর্ড করা হয়। এবিষয়ে বুধবার (১৬ জুন) এক প্রেস বিজ্ঞপ্তিতে পিবিআই এ তথ্য জানায়। বিজ্ঞপ্তিতে আরও জানানো হয় প্রতিষ্ঠা থেকেই বাংলাদেশের বিচারিক ব্যবস্থায় সঠিক তদন্ত উপহার দেওয়ার কাজে নিরলস কাজে করে চলেছে পিবিআই। বিস্মৃত প্রায় অপরাধের সূত্র ধরে হত্যা, অপহরণ, গুম, জঙ্গি, জলদস্যু, ডাকাত, অস্ত্র ব্যবসায়ী, মাদক, ব্যবসায়ী, মানব পাচারকারীসহ সকল অপরাধীকে বিচারের কাঠগড়ায় দাড় করাতে এবং ন্যায় প্রতিষ্ঠার জন্য আইন শৃংখলা বাহিনীর এই প্রতিষ্ঠানের সদস্যরা দৃঢ সংকল্প ও বদ্ধ-পরিকর।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..