রায়পুরায় দ্বিতীয় পর্যায়ে মাথা গুজার ঠাই পেল ১০ ভূমিহীন পরিবার

  • আপডেট টাইম : রবিবার, ২০ জুন, ২০২১

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি:

‘মুজিব শতবর্ষে একজন মানুষও গৃহহীন থাকবে না’- মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এমন প্রতিশ্রুতির অংশ হিসেবে নরসিংদীর রায়পুরায় দ্বিতীয় পর্যায়ে মাথা গুজার ঠাই পেল দশ ভূমিহীন পরিবার। সারাদেশে এ ধাপে আরও ৫৩ হাজার ৩৪০ পরিবার নতুন ঘর পেলো।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে রবিবার (২০জুন) সকালে গণভবন থেকে ঘর ও জমি প্রদান কার্যক্রমের দ্বিতীয় ধাপের উদ্বোধন করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একই সময়ে সারা দেশের ৪৫৯টি উপজেলা ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে উদ্বোধন করেন তিনি।

তারই ধারাবাহিকতায় রায়পুরা উপজেলায় দশ’টি ভূমিহীন পরিবার পেলো নতুন ঠিকানা। উপজেলার মির্জাপুর দু’টি, চান্দের কান্দি ইউনিয়নের ৮টি ভূমিহীন পরিবারের মাঝে নামজারিসহ সকল কাগজ পত্র এবং ঘরের চাবি হস্তান্তর করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আজগর হোসেনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুস সাদেক, সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ মাহমুদুর রহমান খোন্দকার, উপজেলা কৃষি কর্মকর্তা বনি আমিন খান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, উপজেলা মৎস্য কর্মকর্তা ফরহাদ আলম, মহিলা কর্মকর্তা রোমানা আক্তারসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিটি ঘরের কাজ সম্পন্ন হওয়ার পাশাপাশি বিদ্যুৎ সংযোগ, সুপেয় পানি সরবরাহ ও আশপাশের চমৎকার পরিবেশ বসবাস উপযোগী করা হয়েছে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..