দৌলতপুরে আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

  • আপডেট টাইম : বুধবার, ২৩ জুন, ২০২১

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি:

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে করোনাভাইরাসের মহামারীর কারণে গত বছরের মতো এবারও সীমিত পরিসরে দেশের অন্যতম প্রাচীন রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপদযাপন করা হয়েছে ।

বুধবার (২৩জুন) সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা তোলার মধ্যদিয়ে কর্মসূচির শুরু হয়। এরপর সকাল ৯টায় উপজেলা চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নেতা-কর্মীদের সাথে নিয়ে পুষ্পমাল্য অর্পণ করেন কুষ্টিয়া-১দৌলতপুর আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এ্যাড. আঃকাঃমঃ সরওয়ার জাহান বাদশাহ্ ।

এসময় সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন-উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সর্দার তৌহিদুর ইসলাম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. টিপু নেওয়াজ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন আলেয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সরদার আতিয়ার রহমান (আতিক), যুবলীগ নেতা ওয়াসিম কবিরাজ, ছাত্রলীগ নেতা আনিসুর রহমান (আনিস) সহ অন্যান্যরা।

এসময় সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে ও প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাতের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয় ।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..