মেহেরপুরের গাংনীতে কঠোর লকডাউন সফল করতে মাঠে নেমেছে পৌর মেয়র

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১

মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুরের গাংনীতে সরকার ঘোষিত ৭ দিনের কঠোর লকডাউন শুরু হয়েছে। বৃহস্পতিবার (০১ জুলাই) সকাল থেকে গাংনীতে  সর্বাত্মক  লকডাউন সফল করতে বাংলাদেশ সেনাবাহিনী, বিজিবি, পুলিশ ও আনসার বাহিনীসহ প্রয়োজনীয় সংখ্যক আইন শৃংঙ্খলাবাহিনীর সদস্যরা বিভিন্ন সড়কে টহল দিচ্ছেন। পাশাপাশি গাংনী পৌর মেয়র আহম্মেদ আলী পৌর কর্মচারী ও স্বেচ্ছাসেবকদের সাথে নিয়ে চলমান লকডাউনকে সফল করতে মাঠে নেমেছেন।

বিভিন্ন  নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দোকান ছাড়া বন্ধ রয়েছে সব ধরনের সরকারী বেসরকারী অফিস, দোকানপাট। জরুরী প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বের হওয়া লোকের সংখ্যাও কম। তবে আঞ্চলিক সড়ক গুলোতে জরুরী পণ্যবাহী গাড়ী ছাড়াও কিছু ব্যক্তিগত গাড়ী, ইজিবাইক ও পাখি ভ্যান চলাচল করতে দেখা গেছে।

এদিকে বৃহস্পতিবার ভোরবেলা থেকে গুড়ি গুড়ি বৃষ্টি শুরু হয়েছে। এ বৃষ্টিকে উপেক্ষা করে গাংনী পৌর মেয়র আহম্মেদ আলী পৌর কর্মচারী ও স্বেচ্ছাসেবকদের সাথে নিয়ে বাড়ির বাইরে বের হওয়া লোকজনকে বাড়িতে ফেরত পাঠানো ও জনসচেতনতা বৃদ্ধিতে মাঠে কাজ করে যাচ্ছেন। সেইসাথে বিভিন্ন অজুহাত দেখিয়ে রাস্তায় চলাচলকারী যানবাহনগুলো ফেরত পাঠাতেও বদ্ধ পরিকর তিনি। সর্বাত্মক লকডাউন সফল করতে বাংলাদেশ সেনাবাহিনী, বিজিবি, পুলিশ ও আনসার বাহিনীসহ প্রয়োজনীয় সংখ্যক আইন শৃংঙ্খলাবাহিনীর সদস্যরা বিভিন্ন সড়কে টহল দিচ্ছেন। বিভিন্ন মোড়ে মোড়ে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

চলমান লকডাউন বাস্তবায়ন করতে গাংনী উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী খানম স্থানীয় নেতৃবৃন্দের সাথে বৈঠক ও ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে লোকজনকে সচেতন করছেন।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..