নরসিংদীতে অস্ত্রসহ হত্যা মামলার ৫ আসামী গ্রেফতার

  • আপডেট টাইম : বুধবার, ৭ জুলাই, ২০২১

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীতে মাদক ব্যবসাকে কেন্দ্র করে হোসেন বাজার এলাকায় ইসলাম মিয়াকে কুপিয়ে হত্যার ঘটনায় আরও ৫ পলাতক আসামী গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার ও বুধবার এ দুদিন পৃথক অভিযানে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের নিকট থেকে গুলিভর্তি একটি পিস্তল, ৩১০ পিস ইয়াবা ও ৩টি চাপাতি উদ্ধার করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হল-নরসিংদী শহরের সাটিরপাড়া মহল্লার মৃত হারিছ মিয়ার ছেলে সুমন ওরফে শুটার সুমন (২২), বকুলতলা এলাকার আবু কালামের ছেলে দেলোয়ার (২৫), চৈতালপাড়া এলাকার বাদল মিয়ার ছেলে সনেট (২১), সাটিরপাড়া এলাকার সিদ্দিক মিয়ার ছেলে রাকিব মিয়া (২২) ও শিবপুর থানার বাড়ৈগাঁও এলাকার মৃত হাছেন আলীর ছেলে ইব্রাহিম (৩০)।
বুধবার (৭ জুলাই) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর।
তিনি জানান, পূর্ব শত্রুতার জেরে গত ১ জুলাই সন্ধ্যায় শহরের হোসেন বাজার এলাকায় ইসলাম মিয়া নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। এ ঘটনায় রাতেই ১৬ জনের নাম উল্লেখসহ ৩/৪ জনকে অজ্ঞাত আসামী করে সদর মডেল থানায় মামলা করেন নিহতের মেয়ে ইয়াসমিন বেগম। মামলা করার পর ওইদিনই ৪ আসামীকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হয়। পরে তাদের দেওয়া তথ্যমতে মঙ্গলবার (৬ জুলাই) অপর আসামী সুমন ওরফে শুটার সুমনকে গ্রেফতার করা হলে সে হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দী দেয়। জবানবন্দীতে দেওয়া তথ্যের ভিত্তিতে গ্রেফতার করা হয় আসামী দেলোয়ার হোসেনকে (৩৫) এবং তিনটি চাপাতি উদ্ধার করা হয়।
এছাড়া বুধবার ভোরে শিবপুর থানার বাড়ৈগাঁও এলাকা থেকে হত্যার ঘটনায় জড়িত অপর তিন আসামী সনেট, রাকিব ও ইব্রাহিমকে গ্রেফতার করা হয়। এসময় তাদের নিকট থেকে দুই রাউন্ড গুলিভর্তি একটি পিস্তল ও ৩১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..