বাবার লাশের পাশে শিশু কন‍্যার কান্নারত ভাইরাল হওয়া ভিডিও’র মৃত সেই ব‍্যক্তি পরিচয় মিলেছে

  • আপডেট টাইম : বুধবার, ৭ জুলাই, ২০২১

নওগাঁ প্রতিনিধি:

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে বাবার লাশের পাশে ৭ বছরের শিশু কন্যার কান্নারত ভাইরাল হওয়া ভিডিও’র সেই মৃত ব্যক্তির প্রকৃত পরিচয় মিলেছে। সোমবার তার পরিচয় পায় পুলিশ।

মৃত সেই ব‍্যক্তির নাম মুজিবুর রহমান। নওগাঁর পোরশা উপজেলার নিতপুর কলনিপাড়া গ্রামের কালু মুদ্দীন’র ছেলে তিনি এবং পেশায় একজন ফেরিওয়ালা ছিলেন। তিনি ভ্যানে করে মেলামাইন ও সিরামিক সামগ্রী ফেরি করে বিক্রি করতেন।

জানা যায়, প্রায় এক সপ্তাহ ধরে জ্বরে আক্রান্ত ছিলেন তিনি। গত রবিবার সাপাহার হাসপাতালে নিয়ে আসা হলে তার অবস্থা সংকটাপন্ন দেখে ভর্তি নেয়নি কর্তব‍্যরত চিকিৎসক। পরে গত সোমবার রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে ভর্তির পুর্বেই তার মৃত্যু হয়।

মৃত মুজিবুরের স্ত্রী তানজিলা আক্তার মোবাইল ফোনে জোনাকী টেলিভিশনকে জানান, ‘আমার স্বামী করোনা আক্রান্ত হয়ে রাজশাহী হাসপাতালে ভর্তির পুর্বেই তার মৃত্যু হয়। আমার এক ছেলে দুই মেয়ে, ছেলের নাম তুষার হোসেন বয়স ১৩ বছর, বড় মেয়ে মাফরুফা আক্তার ৯ বছর বয়সী আর ছোট মরিয়ম আক্তার মাত্র ৭ বছরের। এই ছোট ছোট ছেলে-মেয়ে নিয়ে কোথায় যাব, কি খাব। এ অবস্থায় সরকার যদি আমাদের বিষয়টি বিবেচনায় নিয়ে সাহায্য সহযোগিতা করত তা হলে আমরা উপকার হতাম।

মৃত মুজিবুরের চাচা সাদেকুল ইসলাম জানান, করোনা আক্রান্ত হয়ে রাজশাহী হাসপাতালে তার মৃত্যু হয় গতকাল সোমবার সন্ধ্যা ৬ টায় নিজ গ্রাম নিতপুর কলনিপাড়ায় মাগরিবের নামাজে পর জানাযা শেষে তাকে দাফন করা হয়।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..