নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের নতুন কমিটি গঠন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১

সোহেল সভাপতি, সোহাগ সম্পাদক ও তৌকির অর্থ সম্পাদক

নিজস্ব প্রতিবেদক

নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের পূর্ণাঙ্গ নতুন কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (৮ জুলাই) সকালে স্বাস্থ্য বিধি মেনে শহরের ডিসি রোডস্থ সাপ্তাহিক নরসিংদীর খবর কার্যালয়ে  সংগঠনের প্রায় সকল সদস্যের উপস্থিতিতে এ কমিটি গঠন করা হয়।

সদস্যদের সর্বসম্মতি ক্রমে দৈনিক এশিয়া বাণীর জেলা প্রতিনিধি মো: কামরুল হাসান সোহেলকে সভাপতি, দৈনিক আলোকিত সকাল’র জেলা প্রতিনিধি মিজানুর রহমান সোহাগকে সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক আমরা নরসিংদীবাসী পত্রিকার নির্বাহী সম্পাদক তৌকির আহমেদকে অর্থ বিষয়ক সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কার্য নির্বাহী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ সভাপতি মোঃ শাহাদাৎ হোসেন রাজু ( জোনাকী টেলিভিশন), সহ সভাপতি আশিকুর রহমান (দৈনিক বিশ্ব মানচিত্র), সহ সভাপতি   টুটুল সিকদার (সাপ্তাহিক প্রেক্ষাপট), যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাক (সাপ্তাহিক নরসিংদীর সংবাদ), যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আল আমিন মিয়া (দৈনিক প্রতিদিনের সংবাদ), সাংগঠনিক সম্পাদক-মাধবদী- মনিরুজ্জামান (দৈনিক অধিকার),  সাংগঠনিক সম্পাদক-পলাশ- মোঃ জাহিদুল ইসলাম জাহিদ (আজকের পত্রিকা), সাংগঠনিক সম্পাদক-শিবপুর- মোঃ আতাবুর রহমান সানি (দৈনিক ইনফো বাংলা), সাংগঠনিক সম্পাদক-মনোহরদী- মিজানুর রহমান হিরন (সাপ্তাহিক নরসিংদী খবর), সাংগঠনিক সম্পাদক-বেলাব-  আলমগীর পাঠান (দৈনিক আজকের পত্রিকা) সাংগঠনিক সম্পাদক-রায়পুরা- মাহবুব আলম লিটন (দৈনিক খোলা কাগজ), দপ্তর সম্পাদক  হুমায়ূন কবির (স্বদেশ প্রতিদিন), আইন বিষয়ক  এড. মাজেদুল হক রুবেল (সাপ্তাহিক প্রেক্ষাপট), প্রচার ও প্রকাশনা সম্পাদক   মোঃ শফিউদ্দিন খন্দকার  (সাপ্তাহিক নরসিংদীর সংবাদ), সাহিত্য, সাংস্কৃতিক ও ক্রিড়া সম্পাদক  খন্দকার শাহনেওয়াজ (দৈনিক বিজনেস বাংলাদেশ), তথ্য ও পাঠাগার বিষয়ক সম্পাদক   মো: ফারুক আহমেদ ( দৈনিক আমাদের সংগ্রাম), শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক  মহসীন সিকদার (সাপ্তাহিক প্রেক্ষাপট)। কার্য নির্বাহী সদস্যরা হলেন, এ কে এম সামসুল আলম দৈনিক বর্তমান দিন), জসিম উদ্দিন ( নরসিংদীর নবকন্ঠ) ওয়াদুদ বাচ্চু (নরসিংদী খবর), আবু কালাম সারোয়ার বুলবুল(সাপ্তাহিক প্রেক্ষাপট), মাসুদ রানা বাবুল  (দৈনিক আলোচনা)।

স্বাস্থ্য বিধি মেনে নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সিনিয়র যুগ্ম আহবায়ক সামসুল আলম ডিপটি’র সভাপতিত্বে এক আলোচনা সভায় আহবায়ক কমিটি তাদের দায়িত্ব পালনে ব্যর্থ হওয়ায় দীর্ঘদিন যাবত সংগঠনের ক্রমেই নিস্ক্রিয় হয়ে পড়ে। এ অবস্থায় সাধারণ সদস্যদের মতামতের ভিত্তিতে আহবায়ক কমিটি বিলুপ্ত করে নতুন করে ২৫ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..