গুরুদাসপুরে গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

  • আপডেট টাইম : বুধবার, ১৪ জুলাই, ২০২১

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি

নাটোরের গুরুদাসপুরে  সুবর্ণা (১৯) নামের এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (১৩ জুলাই)  দিবাগত রাতে উপজেলার বিলহরিবাড়ি গ্রামে  এ হত্যার ঘটনা ঘটে।।  আজ  বুধবার (১৪ জুলাই) সকালে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। তবে এ ঘটনায় এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।

নিহত  সুর্বণার বাবা কৃষক হাফিজুর রহমানের অভিযোগ, যৌতুকের জন্য জামাই’র বাড়ীর লোকজন তাকে হত্যা করেছে।

পারিবারিক সূত্রে জানা যায়, তাড়াশ উপজেলার কুন্দইল গ্রামে কৃষক হাফিজুর রহমানের মেয়ে সুর্বণার  সাথে গত তিন বছর আগে পাশ্ববর্তী গুরুদাসপুর উপজেলার  বিলহরিবাড়ি গ্রামের  জামাল মোল্লার ছেলে সাগরের (২৫) সাথে পারিবারিক ভাবে বিয়ে হয়। সাগর পেশায় কৃষক।

সুর্বণার মা শাহানাজ বেগম জানান, জামাই সাগরের মা সম্পর্কে তার আপন বোন। বোনের পিরাপিরিতেই মেয়েটিকে বিয়ে দিয়েছিলেন। বিয়ের সময় গহনা ও নগদ ৪০ হাজার টাকাও দিয়েছিলেন। কিন্তু প্রায়ই বোন ও জামাই সুর্বণাকে কারণে অকারণে নির্যাতন করতেন। তিনি এই হত্যাকান্ডের বিচার দাবি করেন।

বিয়াঘাট ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মো. মোজাম্মেল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সাগরের পরিবার দাঙ্গাবাজ প্রকৃতির। ওই পরিবারের বিরুদ্ধে বিভিন্ন ধরণের অভিযোগ রয়েছে। গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রাজ্জাক জানান, হত্যাকান্ডের খবর পেয়ে তিনি নিজেই ঘটনাস্থলে যান।  অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..