নরসিংদীর রায়পুরায় কিশোরী ধর্ষনের পর হত্যা মামলায় তিনজন গ্রেফতার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১

ফলো আপ

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীর রায়পুরায় ১৭ বছরের কিশোরী ধর্ষনের পর হত্যা মামলায় ৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন বেটিলিয়ন (র‌্যাব)- ১১ । বৃহস্পতিবার  (২০ জুলাই) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই জানান র‌্যাব-১১ এর নরসিংদী জেলার কোম্পানী কমান্ডার (সিপিএসসি) ফ্লাইট লেফটেনেন্ট তৌহিদুল মবিন খান।

এর আগে বুধবার (১৯ জুলাই ) উপজেলার পান্থশালা ফেরিঘাট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, পাড়াতলী ইউনিয়নের কাচারিকান্দি গ্রামের মৃত জাহের আলীর ছেলে সিরাজ মিয়া (৫৮), একই গ্রামের ফজলু মেম্বারের ছেলে শাহ আলম (৪০) এবং মধ্যনগর গ্রামের আবদুল জব্বার ফরাজীর ছেলে রফিকুল ইসলাম ফরাজী। গত ২৭ জুন দিবাগত রাতে কাচারিকান্দি গ্রামে স্খানীয় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে অগ্নিসংযোগের সময় ১৭ বছর বয়সের এক কিশোরীকে ধর্ষনের পর হত্যার অভিযোগ তাদের বিরুদ্ধে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রেফতারকৃত আসামীরা রায়পুরা কাচারীকান্দি এলাকায় সংগঠিত সন্ত্রাস বাহিনীর প্রধান। উক্ত এলাকায় সংগঠিত প্রায় সমস্ত হত্যাকান্ডসহ বিভিন্ন ধরনের চাঞ্চল্যকর অপকর্মের নেতৃত্ব দান করতো তারা । এছাড়াও তারা জোরপূর্বক চর দখল ও সাধারণ গ্রামবাসীদের সংঘাতে জড়াতে বাধ্য করত। টেঁটাযুদ্ধ, হত্যা, চাঁদাবাজির মাধ্যমে এলাকায় তারা দীর্ঘদিন যাবৎ সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে জনমনে ভীতি সঞ্চার করে আসছে। দীর্ঘদিন গোয়েন্দা নজরদারীর মাধ্যমে আসামীদের অবস্থান নিশ্চিত হয়ে র‌্যাব-১১ এর একটি চৌকস দল ১৯ জুলাই সন্ধ্যায় অভিযান পরিচালনা করে পান্থশালা ফেরীঘাট এলাকা হতে আসামীদেরকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে নগদ ৩৫ হাজার ৭২০ টাকা ও ৫টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

র‌্যাব-১১ এর নরসিংদী জেলার কোম্পানী কমান্ডার (সিপিএসসি) ফ্লাইট লেফটেনেন্ট তৌহিদুল মবিন খান বলেন, তারা সক্রিয়ভাবে বিভিন্ন হত্যাকান্ডের সাথে জড়িত ছিল। তাদের নামে রায়পুরা থানায় একাধিক হত্যা মামলা রয়েছে। গ্রেফতারের পর পরবর্তী ব্যবস্থা নেওয়ার লক্ষ্যে তাদেরকে রায়পুরা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..