মেহেরপুরের মুজিবনগরে সড়ক দুর্ঘটনায় ৩ যুবক নিহত, আহত ২

  • আপডেট টাইম : বুধবার, ২১ জুলাই, ২০২১

মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুরের মুজিবনগর উপজেলায় দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ যুবক নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে আরও দুইজন। বুধবার (২১ জুলাই) দুপুর আড়াইটার দিকে উপজেলার কেদারগঞ্জ মানিকনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মেহেরপুর সদর উপজেলার সোনাপুর মাঝেরপাড়া গ্রামের শরিফুল ইসলামের ছেলে শাকিল হোসেন (২২) ও একই গ্রামের মিনারুল ইসলামের ছেলে শামিম রেজা (২১) এবং গাংনী উপজেলার গাড়াডোব গ্রামের নিহাজুল ইসলামের ছেলে মুস্তাক (২০)।

দুর্ঘটনায় আহত হয়েছে গাংনী উপজেলার গাড়াডোব গ্রামের আব্দুর রশিদের ছেলে রকিবুল ইসলাম (২৫) ও আলমপুর গ্রামের সামজান আলীর ছেলে ওমর ফারুক(২৪)। তারা মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মুস্তাক তার দুই বন্ধুকে সাথে নিয়ে মেহেরপুরের মুজিবনগরে যাওয়ার পথে কেদারগঞ্জ মানিকনগর এলাকায় পৌঁছলে বিপরীত দিক দ্রুত গতিতে আশা অপর একটি মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারালে  মোটর সাইকেল দুটি মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে ঘটনাস্থলেই নিহত হন  শাকিল ও শামিম। এ সময় আহত হয় আরও তিনজন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মুস্তাককের মৃত্যূ হয়। তার মৃত্যূর বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক রিয়াদ হোসাইন।

মুজিবনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাশেম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই দুজন এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আরও একজনসহ মোট তিনজন নিহত হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..