মেহেরপুরের মুজিবনগরে সার্ভিস রাইফেল মাথায় ঠেকিয়ে কনস্টেবলের আত্মহত্যা

  • আপডেট টাইম : বুধবার, ২১ জুলাই, ২০২১

মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুরের মুজিবনগরে সার্ভিস রাইফেল মাথায় ঠেকিয়ে গুলি করে আত্মহত্যা করেছে সাইফুল ইসলাম নামের এক পুলিশ কনস্টেবল। বুধবার (২১ জুলাই) মুসলমানদের ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহার দিনের ভোরবেলায় মুজিবনগরের রতনপুর পুলিশ ফাঁড়িতে এ আত্মহত্যার ঘটনা ঘটে।

সাইফুল ইসলাম কুষ্টিয়ার কুমারখালি উপজেলার চাপড়া কবুরাট গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। তিনি ওই ফাঁড়িতে কর্মরত ছিলেন। ঘটনার সময় তিনি পেশাগত দায়িত্ব পালন করছিলেন।

মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল হাশেম জানান, ঘটনার সময় সাইফুলের কাছে সার্ভিস রাইফেল ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সাইফুল সার্ভিস রাইফেল ঠেকিয়ে নিজের মাথায় গুলি করে আত্মহত্যা করেছে। সংবাদ পেয়ে মেহেরপুর জেলা পুলিশ সুপার (এসপি) রাফিউল আলম ঘটনাস্থল পরিদর্শন করেন। সাইফুলের মরদেহ উদ্ধার করে মেহেরপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে গ্রামের বাড়িতে তার মরদেহ পাঠানো হবে।

সাইফুলের স্ত্রী ফরিদা খাতুন জানান ঘটনার পরপরই পুলিশ সাইফুলের মৃত্যুর খবর দেয় আমাকে। সাইফুলের কর্মব্যস্ততার কারণে তার পরিবারের সদস্যদের সঙ্গে তার দেখা-সাক্ষাৎ কম হত। তাছাড়া পরিবার নিয়ে নানান দুশ্চিন্তাও ছিল তার। তবে কেন এভাবে নিজের মাথায় রাইফেল ঠেকিয়ে গুলি করলো  তা জানি না।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..