সংবাদ শিরোনাম :
হালুয়াঘাটে কণ্ঠশিল্পী সালমার “ইউরোপিয়ান পার্ক” উদ্বোধন রায়পুরায় দেড় কিলোমিটার কার্পেটিং রাস্তার অভাবে দূর্ভোগ ২০ হাজার মানুষ মসজিদে মুসুল্লিদের সচেতনতায় বক্তব‍্য রেখে ঢাকা রেঞ্জে শ্রেষ্ঠ ওসি সওগাতুল রায়পুরা উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত নরসিংদীতে উপনির্বাচনে নৌকার বিজয়ে আশরাফ সরকারের বিজয় মিছিল নরসিংদীতে সদর ফারিয়ার ভোট গ্রহণ সম্পন্ন নরসিংদীর চরাঞ্চল পল্লী চিকিৎসক সমিতি ও ঔষধ ব্যবসায়ী ঐক্য পরিষদের আনন্দ ভ্রমণ আত্রাইয়ে গ্রামীণ সড়কে তালগাছ রোপন: বছরে কোটি টাকা বাড়তি আয়ের সম্ভাবনা কুমিল্লায় বাস চাপায় সড়কে প্রান গেল তিন জনের নওগাঁয় প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেয়েও বাড়িছাড়া প্রতিবন্ধী পরিবার

ঝিনাইদহের মহেশপুরে বিজিবি’র হাতে ফেন্সিডিলসহ ৩ যুবক আটক

  • আপডেট টাইম : সোমবার, ২৬ জুলাই, ২০২১

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের মহেশপুরে ৭২ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ ৩ যুবক আটক বাংলাদেশ বর্ডার গার্ড ব্যাটিলিয়ান ( বিজিবি)। রবিবার (২৫শে জুলাই) দিবাগত রাতে মহেশপুরের হুদাপাড়া গ্রামের একটি  আম বাগান থেকে তাদেরকে আটক করে।

আটককৃতরা হলেন- মহেশপুর থানাধীন বাঘাডাঙ্গা গ্রামের আমিরুল ইসরামের পুত্র আল আমিন (১৯), একই গ্রামের বজলুর রহমানের পুত্র ইমরান হোসেন (২০) ও সালাম মোল্লার পুত্র আহসান হাবিব (২৮)।

বিজিবি সুত্রে জানা যায়, রবিবার রাতে ৫৮ বিজিবির অধিনস্থ  বাঘাডাঙ্গা বিওপির টহল দল  হুদাপাড়া গ্রামের একটি আম বাগানে সন্দেহজনক গতিবিধি দেখে ৩ যুবককে  আটক করে বিজিবি। পরে তাদের কাছ থেকে ৭২ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়।

৫৮ বিজিবির সহকারী পরিচালক নজরুল ইসলাম খাঁন ঘটনার সত্যতা নিশ্চিত করে  জানান,  আটককৃতদের মহেশপুর থানায় সোপর্দ করা হয়েছে এবং মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..