সংবাদ শিরোনাম :
হালুয়াঘাটে কণ্ঠশিল্পী সালমার “ইউরোপিয়ান পার্ক” উদ্বোধন রায়পুরায় দেড় কিলোমিটার কার্পেটিং রাস্তার অভাবে দূর্ভোগ ২০ হাজার মানুষ মসজিদে মুসুল্লিদের সচেতনতায় বক্তব‍্য রেখে ঢাকা রেঞ্জে শ্রেষ্ঠ ওসি সওগাতুল রায়পুরা উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত নরসিংদীতে উপনির্বাচনে নৌকার বিজয়ে আশরাফ সরকারের বিজয় মিছিল নরসিংদীতে সদর ফারিয়ার ভোট গ্রহণ সম্পন্ন নরসিংদীর চরাঞ্চল পল্লী চিকিৎসক সমিতি ও ঔষধ ব্যবসায়ী ঐক্য পরিষদের আনন্দ ভ্রমণ আত্রাইয়ে গ্রামীণ সড়কে তালগাছ রোপন: বছরে কোটি টাকা বাড়তি আয়ের সম্ভাবনা কুমিল্লায় বাস চাপায় সড়কে প্রান গেল তিন জনের নওগাঁয় প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেয়েও বাড়িছাড়া প্রতিবন্ধী পরিবার

রায়পুরায় ৫০ কেজি গাঁজা উদ্ধার; পুলিশ সদস্যসহ আটক ৪

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১

রায়পুরা (নরসিংদী) সংবাদদাতা:

নরসিংদীর রায়পুরায় ৫০ কেজি গাঁজা, ১টি প্রাইভেট কার ও ১টি মোটর সাইকেলসহ ৪ জনকে গ্রেফতার করেছে রায়পুরা থানা পুলিশ। আটককৃতদের মধ্যে একজন পুলিশ সদস্য রয়েছেন।

আটককৃতরা হলো রায়পুরা উপজেলার হাটুভাঙ্গা এলাকার সুমন ওরফে ইব্রাহীম (৩০), কুমিল্লার ব্রাক্ষনপাড়ার মিজানুর রহমান ইমন (৩০), সোহেল রানা (২৮) ও সোহেল রানা (৩৮)। এর মধ্যে সোহেল রানা নামে একজন গাজীপুর হাইওয়ে অধিনস্থ্য কনস্টবল।

বৃহস্পতিবার (২৯ জুলাই) দুপুরে রায়পুরা থানা ওসি তদন্ত গোবিন্দ সরকার জানান, বুধবার রাতে এস.আই আতিকুর রহমান সংঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার হাটুভাঙ্গা কান্দাপাড়ায় অভিযান চালিয়ে চারজনকে আটক করে।

আটককৃত ওই চারজনের মধ্যে একজন পুলিশ সদস্য বলে জানাযায়। এসময় তাদের কাছ থেকে ৫০কেজি গাঁজা, ১টি প্রাইভেটকার এবং মোটরসাইকেল ও আটক করা হয়। আটককৃত ওই গাঁজার আনুমানিক বাজার মূল্য প্রায় ৫লক্ষ টাকা।

এ ব্যাপারে রায়পুরা থানার এস.আই নাসির উদ্দিন বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করেন। পরে তাদের কাছ থেকে জব্দকৃত গাঁজা, মালামাল ও ৪ জনকে আদালতে প্রেরন করা হয়।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..