সংবাদ শিরোনাম :
হালুয়াঘাটে কণ্ঠশিল্পী সালমার “ইউরোপিয়ান পার্ক” উদ্বোধন রায়পুরায় দেড় কিলোমিটার কার্পেটিং রাস্তার অভাবে দূর্ভোগ ২০ হাজার মানুষ মসজিদে মুসুল্লিদের সচেতনতায় বক্তব‍্য রেখে ঢাকা রেঞ্জে শ্রেষ্ঠ ওসি সওগাতুল রায়পুরা উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত নরসিংদীতে উপনির্বাচনে নৌকার বিজয়ে আশরাফ সরকারের বিজয় মিছিল নরসিংদীতে সদর ফারিয়ার ভোট গ্রহণ সম্পন্ন নরসিংদীর চরাঞ্চল পল্লী চিকিৎসক সমিতি ও ঔষধ ব্যবসায়ী ঐক্য পরিষদের আনন্দ ভ্রমণ আত্রাইয়ে গ্রামীণ সড়কে তালগাছ রোপন: বছরে কোটি টাকা বাড়তি আয়ের সম্ভাবনা কুমিল্লায় বাস চাপায় সড়কে প্রান গেল তিন জনের নওগাঁয় প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেয়েও বাড়িছাড়া প্রতিবন্ধী পরিবার

লাকসাম প্রেসক্লাবের প্রচার সম্পাদকের পিতার মৃত্যু

  • আপডেট টাইম : বুধবার, ৪ আগস্ট, ২০২১

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি:

দৈনিক নয়াদিগন্তর লাকসাম সংবাদদাতা এবং লাকসাম প্রেসক্লাবের প্রচার সম্পাদক মিজানুর রশিদের বাবা বিশিষ্ট শিক্ষাবিদ এবং সমাজসেবক আলহাজ্ব এ.টি.এম আবদুল্লাহ আর নেই। বুধবার (৪ আগষ্ট) সকাল সাড়ে ৭টায় বাধ্যক্য জনিত কারণে লাকসাম পৌর এলাকার পশ্চিমগাঁও নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল ৬৮ বছর।

অসামান্য প্রতিভার অধিকারী শিক্ষাবিদ ও সমাজসেবক আলহাজ্ব এ.টি.এম আবদুল্লাহ মস্তিকে রক্তক্ষরণজনিত কারণে দীর্ঘদিন শয্যাশয়ী ছিলেন।

বুধবার বাদ জোহর লাকসাম উপজেলা পরিষদ চত্ত্বরে প্রথম জানাজা এবং মরহুমের প্রতিষ্ঠিত মনোহরগঞ্জ উপজেলার হাজীপুরা বালিকা দাখিল মাদ্রাসা মাঠে বাদ আসর দ্বিতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

শিক্ষাবিদ এবং সমাজসেবক আলহাজ্ব এ.টি.এম আবদুল্লাহ ১৯৪৭ সালের ১ ফেব্রুয়ারী কুমিল্লার মনোহরগঞ্জ সাবেক লাকসাম উপজেলার হাজীপুরা গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহন করেন। তিনি চার ছেলে ও দুই মেয়ে, আত্মীয়স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। কর্মক্ষেত্রে তিনি পাবনা, ময়মনসিংহ, জামালপুর, কুমিল্লাসহ বিভিন্ন জেলায় কাজ করার সুযোগ পেয়েছেন। ২০০৪ সালের ১৫ ফেব্রুয়ারী  লাকসাম উপজেলা ভূমি অফিসের প্রধান সহকারী হিসেবে কর্মরত থাকা অবস্থায় তিনি স্বেচ্ছায় অবসর গ্রহণ করেন।

সরকারী চাকুরীর পাশাপাশি তিনি বিভিন্ন সামাজিক কাজের সাথে সম্পৃক্ত ছিলেন। সরকারী চাকুরীতে থাকাকালীন অবস্থায় তিনি নিজ উদ্যোগে হাজীপুরা বালিকা দাখিল মাদ্রাসার প্রতিষ্ঠাতাসহ লাকসাম ও মনোহরগঞ্জের বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের সফল উদ্যোক্তা ছিলেন।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..