সংবাদ শিরোনাম :
নরসিংদীর সূর্যমুখী ফুলের বাগানে ভীড় করছে শত শত ফুলপ্রেমী দর্শনার্থী নরসিংদীতে ইটভাটায় মাটি সরবরাহে নদীপাড়ের ফসলি জমিগুলোতে চলছে মাটি কাটার মহোৎসব আত্রাইয়ের গ্রামগুলোতে কুমড়ো বড়ি তৈরির ধুম ১৭ জানুয়ারি পর্যন্ত ৭ লাখ ৪১ হাজার জনকে বুস্টার ডোজ দেওয়া হয়েছে; সংসদে প্রধানমন্ত্রী নরসিংদীতে ৯2–ব্যাচ বন্ধুদের মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরা উপজেলা প্রতিবন্ধী ফোরামের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ রায়পুরায় প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেক পেলেন দরিদ্র নেতা-কর্মীরা রায়পুরার পিরিজকান্দি শামসুল উলমু নূরানীর মাদ্রাসার ১ম ইসলামী সম্মেলন সাংবাদিক নজরুল ইসলামের মৃত্যুতে শোক প্রকাশ করে নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের দোয়া ও মিলাদ করোনার ঊর্ধ্বমুখী সংক্রমণে আবারও শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান বন্ধের ঘোষণা

দিনাজপুরের হিলিতে আদিবাসি যুবকের লাশ উদ্ধার

  • আপডেট টাইম : রবিবার, ৮ আগস্ট, ২০২১

হিলি প্রতিনিধি

দিনাজপুরের হিলিতে কার্তিক কিসকু নামের এক আদিবাসি যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৮ আগস্ট) দুপুর ১২টার দিকে মুহাড়াপাড়া-বৈগ্রাম সড়কে রাজুর খামারের পাশের ধান ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত কার্তিক কিসকু চন্ডিপুর সাওতালপাড়া এলাকার নগেন কিসকুর ছেলে।

পুলিশ সুত্রে জানা যায়, গতকাল বেলা ১১টার দিকে কার্তিক কিসকু গরুর জন্য ঘাঁস কাটার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে যায়। তারপর সে আর বাড়ি ফিরে আসেনি। আজ বেলা ১২টার দিকে স্থানীয় লোকজন বৈগ্রাম সড়কের পাশে ধান ক্ষেতে একটি লাশ পরে থাকতে দেখে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে হাকিমপুর থানা পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। পরবর্তীতে খোঁজ নিয়ে জানা যায় উদ্ধার হওয়া লাশটি চন্ডিপুর-সাঁওতাল পাড়া এলাকার নিবাসী। গতকাল সে গরুর জন্য ঘাঁস কাটার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হওয়ার পর আর ফিরে আসে নি।

থানা পুলিশের ধারণা, নিহত কার্তিক অতিরিক্ত মদ্যপ থাকা অবস্থায় হার্ট এ্যাটাকের ফলে তার মৃত্য হতে পারে। তবে তার শরিরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

হাকিমপুর থানা পুলিশের ওসি (তদন্ত) এসএম মোস্তাফিজুর রহমান জানান, লাশের পাশ থেকে ঘাঁস কাটার একটি কাস্তে ও একটি বস্তা উদ্ধার করা হয়েছে। নিহত কার্তিকের লাশ ময়না তদন্তের জন্য দিনাজপুর মর্গে পাঠানো হবে। এ ব্যাপারে হাকিমপুর থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..