সংবাদ শিরোনাম :
নরসিংদীর সূর্যমুখী ফুলের বাগানে ভীড় করছে শত শত ফুলপ্রেমী দর্শনার্থী নরসিংদীতে ইটভাটায় মাটি সরবরাহে নদীপাড়ের ফসলি জমিগুলোতে চলছে মাটি কাটার মহোৎসব আত্রাইয়ের গ্রামগুলোতে কুমড়ো বড়ি তৈরির ধুম ১৭ জানুয়ারি পর্যন্ত ৭ লাখ ৪১ হাজার জনকে বুস্টার ডোজ দেওয়া হয়েছে; সংসদে প্রধানমন্ত্রী নরসিংদীতে ৯2–ব্যাচ বন্ধুদের মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরা উপজেলা প্রতিবন্ধী ফোরামের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ রায়পুরায় প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেক পেলেন দরিদ্র নেতা-কর্মীরা রায়পুরার পিরিজকান্দি শামসুল উলমু নূরানীর মাদ্রাসার ১ম ইসলামী সম্মেলন সাংবাদিক নজরুল ইসলামের মৃত্যুতে শোক প্রকাশ করে নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের দোয়া ও মিলাদ করোনার ঊর্ধ্বমুখী সংক্রমণে আবারও শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান বন্ধের ঘোষণা

গাইবান্ধায় একই রশিতে ঝুলন্ত অবস্থায় দুই যুবকের লাশ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১

নিজস্ব প্রতিবেদক

গাইবান্ধা সদর উপজেলায় গাছে একই রশিতে ঝুলন্ত অবস্থায় মৃনাল চন্দ্র দাস (২২) ও সুমন চন্দ্র দাস (২১) নামে দুই যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (১২ আগস্ট) সকাল ৯টার দিকে সদর উপজেলার বাদিয়াখালী ইউনিয়নের পাঠানডাংগা মাঝিপাড়া গ্রাম থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ।
মৃনাল চন্দ্র দাস বাদিয়াখালি ইউনিয়নের পাঠান ডাংগা মাঝিপাড়া গ্রামের রামচন্দ্র দাসের ছেলে এবং সুমন চন্দ্র দাস চুনিয়াকান্দি গ্রামের নিতাই চন্দ্র দাসের ছেলে।

দুই যুবকের স্বজনদের অভিযোগ, ঢাকায় যাওয়ার কথা বলে দুই দিন আগে নিখোঁজ হন মৃনাল ও সুমন। এরপর অনেক খোঁজাখুঁজি করেও তাদের সন্ধান মেলেনি। কে বা কারা তাদেরকে হত্যা করে গাছে লাশ ঝুলিয়ে রেখেছে।
গাইবান্ধা সদর থানার পরিদর্শক (ওসি তদন্ত) বিশ্বজিৎ কুমার জানান, বৃহস্পতিবার সকালে গাছে দুই যুবকের ঝুলন্ত লাশ দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে লাশ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য তাদের লাশ গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর কারণ তদন্ত করে দেখা হচ্ছে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..