সংবাদ শিরোনাম :
হালুয়াঘাটে কণ্ঠশিল্পী সালমার “ইউরোপিয়ান পার্ক” উদ্বোধন রায়পুরায় দেড় কিলোমিটার কার্পেটিং রাস্তার অভাবে দূর্ভোগ ২০ হাজার মানুষ মসজিদে মুসুল্লিদের সচেতনতায় বক্তব‍্য রেখে ঢাকা রেঞ্জে শ্রেষ্ঠ ওসি সওগাতুল রায়পুরা উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত নরসিংদীতে উপনির্বাচনে নৌকার বিজয়ে আশরাফ সরকারের বিজয় মিছিল নরসিংদীতে সদর ফারিয়ার ভোট গ্রহণ সম্পন্ন নরসিংদীর চরাঞ্চল পল্লী চিকিৎসক সমিতি ও ঔষধ ব্যবসায়ী ঐক্য পরিষদের আনন্দ ভ্রমণ আত্রাইয়ে গ্রামীণ সড়কে তালগাছ রোপন: বছরে কোটি টাকা বাড়তি আয়ের সম্ভাবনা কুমিল্লায় বাস চাপায় সড়কে প্রান গেল তিন জনের নওগাঁয় প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেয়েও বাড়িছাড়া প্রতিবন্ধী পরিবার

মেহেরপুরে মানবিকতা ও আস্থার প্রতীক স্বেচ্ছাসেবক কোভিড-১৯ ইউনিট

  • আপডেট টাইম : সোমবার, ১৬ আগস্ট, ২০২১

মেহেরপুর প্রতিনিধি

জাতীয় সংসদের ৭৪ নং মেহেরপুর- ২ (গাংনী) সংসদীয় আসনের সংসদ সদস্য সাহিদুজ্জামান খোকনের নিরলস প্রচেষ্টা ও নির্দেশনায় মেহেরপুর জেলা ও গাংনী উপজেলা ছাত্রলীগের সদস্যদের সমন্বয়ে গঠিত হয় স্বেচ্ছাসেবক কোভিড-১৯ ইউনিট। যাদের কার্যক্রম ইতোমধ্যেই শুধু মেহেরপুরে নয় সারাদেশে সাড়া ফেলেছে।

ইউনিট গঠনের পর থেকেই শুধু শহর নয়, গ্রামের করোনা ভাইরাস নিয়ন্ত্রণে জনসচেতনতামূলক কার্যক্রম, জনগণকে ফ্রী মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ, রোগীদের প্রয়োজনে অক্সিজেন সরবরাহ, খাদ্য সহায়তা প্রদান, চিকিৎসা সেবা, রোগীদের যাতায়াতে যানবাহন সুবিধাসহ প্রয়োজনে মৃতব্যক্তির দাফন কার্যক্রম পরিচালনা করে এলাকার মানুষের আস্থায় জায়গা করে নিয়েছে। রাত-দিন ঝড়-বৃষ্টিকে উপেক্ষা করে অদম্য গতি নিয়ে যাদের পথচলা, এলাকাবাসী তাদেরকে সাধুবাদ জানানোসহ দিয়েছে অফুরন্ত ভালোবাসা। ভালোবাসার এই পুঁজি নিয়েই ইউনিটের সদস্যরা ছুটে চলেছে শহর থেকে গ্রামের বিভিন্ন পাড়া-মহল্লায়। এরই ধারাবাহিকতায় রবিবার (১৫ আগস্ট) দিবাগত রাত দেড়টার দিকে মেহেরপুর পৌরসভার ২ নম্বর ওয়ার্ড সাজিপাড়াতে করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করা ব্যক্তির দাফন কাজে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন ইউনিটের সদস্যরা।

এই ইউনিটে আহ্বায়ক হিসেবে রয়েছেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুনতাসির জামান মৃদুল। স্বেচ্ছাসেবক ইউনিটের সদস্য হিসেবে রয়েছেন জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তপু রায়হান রবিন, গাংনী উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম সেন্টু, পৌর যুবলীগের দপ্তর সম্পাদক জুবায়ের হোসেন উজ্জল, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফয়সাল জাহান শিশির, মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের জেলা সভাপতি ইউসুফ আলী, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসিরুল ইসলাম মহন প্রমুখ।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..