সংবাদ শিরোনাম :
হালুয়াঘাটে কণ্ঠশিল্পী সালমার “ইউরোপিয়ান পার্ক” উদ্বোধন রায়পুরায় দেড় কিলোমিটার কার্পেটিং রাস্তার অভাবে দূর্ভোগ ২০ হাজার মানুষ মসজিদে মুসুল্লিদের সচেতনতায় বক্তব‍্য রেখে ঢাকা রেঞ্জে শ্রেষ্ঠ ওসি সওগাতুল রায়পুরা উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত নরসিংদীতে উপনির্বাচনে নৌকার বিজয়ে আশরাফ সরকারের বিজয় মিছিল নরসিংদীতে সদর ফারিয়ার ভোট গ্রহণ সম্পন্ন নরসিংদীর চরাঞ্চল পল্লী চিকিৎসক সমিতি ও ঔষধ ব্যবসায়ী ঐক্য পরিষদের আনন্দ ভ্রমণ আত্রাইয়ে গ্রামীণ সড়কে তালগাছ রোপন: বছরে কোটি টাকা বাড়তি আয়ের সম্ভাবনা কুমিল্লায় বাস চাপায় সড়কে প্রান গেল তিন জনের নওগাঁয় প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেয়েও বাড়িছাড়া প্রতিবন্ধী পরিবার

রায়পুরায় স্কুল ছাত্রীকে গনধর্ষণের অভিযোগ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীর রায়পুরায় পঞ্চম শ্রেণির এক স্কুল ছাত্রীকে গনধর্ষণের অভিযোগ উঠেছে। উপজেলার আদিয়াবাদ ইউনিয়নের শেরপুর পূর্বপাড়া গ্রামে সোমবার (১৬ আগস্ট) সন্ধ্যায় এ গনধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে জুবায়েদ নামে একজনকে আটক করেছে থানা পুলিশ।

স্কুল ছাত্রীর পরিবারের লোকজন জানায়, সোমরার সন্ধ্যায় ওই ছাত্রীকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় তার দূরসম্পর্কের মামাতো ভাই সাজিব। পরে বাড়ির অদূরের একটি পরিত্যক্ত মুরগীর খামারে নিয়ে সাজিব ও জুবায়েদসহ তাদের আরও তিন সহযোগী পালাক্রমে তার ওপর পার্শবিক নির্যাতন চালায়। অভিযুক্ত সাজিব স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ও জুবায়েদ একই গ্রামের জাকারিয়ার ছেলে ।

ধর্ষণের শিকার ছাত্রীর পিতা জানায়, তার মেয়েকে সাজিব কৌশলে ডেকে নিয়ে যায়। পরে একটি পরিত্যক্ত খামারে তার মুখ ও চোখ বেঁধে ৫ জন দলবেধে পর্যায়ক্রমে ধর্ষণ করে। এসময় দুইজনকে চিনতে পেরেছে মেয়েটি। এ ঘটনার বিচার দাবি করেন তিনি।

রায়পুরা থানার উপপরিদর্শক দেব দুলাল দে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভিকটিম স্কুল ছাত্রীর পিতা থানায় একটি অভিযোগ দিয়েছেন। তবে এখন পর্যন্ত তা মামলা হিসেবে নথিভুক্ত করা হয়নি। অভিযুক্ত একজনকে আটক করা হয়েছে। বাকিদের আটকের চেষ্টা চলছে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..