সংবাদ শিরোনাম :
হালুয়াঘাটে কণ্ঠশিল্পী সালমার “ইউরোপিয়ান পার্ক” উদ্বোধন রায়পুরায় দেড় কিলোমিটার কার্পেটিং রাস্তার অভাবে দূর্ভোগ ২০ হাজার মানুষ মসজিদে মুসুল্লিদের সচেতনতায় বক্তব‍্য রেখে ঢাকা রেঞ্জে শ্রেষ্ঠ ওসি সওগাতুল রায়পুরা উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত নরসিংদীতে উপনির্বাচনে নৌকার বিজয়ে আশরাফ সরকারের বিজয় মিছিল নরসিংদীতে সদর ফারিয়ার ভোট গ্রহণ সম্পন্ন নরসিংদীর চরাঞ্চল পল্লী চিকিৎসক সমিতি ও ঔষধ ব্যবসায়ী ঐক্য পরিষদের আনন্দ ভ্রমণ আত্রাইয়ে গ্রামীণ সড়কে তালগাছ রোপন: বছরে কোটি টাকা বাড়তি আয়ের সম্ভাবনা কুমিল্লায় বাস চাপায় সড়কে প্রান গেল তিন জনের নওগাঁয় প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেয়েও বাড়িছাড়া প্রতিবন্ধী পরিবার

মাধবদী থানা প্রেসক্লাবের বার্ষিক নৌকা ভ্রমণ

  • আপডেট টাইম : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১

নরসিংদী (মাধবদী) প্রতিনিধি

নরসিংদীর মাধবদী থানা প্রেসক্লাবের বার্ষিক নৌকা ভ্রমণ ২০২১ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (০৪ সেপ্টেম্বর) ক্লাবের সকল সদস্যদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে মেঘনা নদীতে দিনব্যাপী এ ভ্রমণ অনুষ্ঠিত হয়।

মাধবদী থানার পাইকারচর ইউনিয়নের মেঘনা বাজার নৌঘাট থেকে কোরআন তেলাওয়াত ও মোনাজাতের মধ‍্যদিয়ে নৌ ভ্রমনের যাত্রা শুরু করা হয়। মোনাজাত পরিচালনা করেন মাধবদী থানা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও দৈনিক অধিকার নরসিংদী জেলা প্রতিনিধি মনিরুজ্জামান মনির।

মাধবদী থানা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক মানবজমিন প্রতিনিধি মোঃ আল-আমিন সরকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বার্ষিক আনন্দ ভ্রমণের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

আনুষ্ঠানিক উদ্বোধনের পর ঐতিহাসিক সোনারগাঁ জাদুঘরের উদ্দেশ্যে যাত্রা শুরু হয়। মাধবদী থানা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক খোলা কাগজ নরসিংদী প্রতিনিধি খন্দকার শাহিন’র সঞ্চালনায় প্রধান অতিথি আল-আমিন সরকার বিভিন্ন সাংগঠনিক আলোচনা ও সাংবাদিকতায় গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা মূলক আলোচনা করেন।

আলোচনা শেষে বিভিন্ন কৌতুক ও সাংস্কৃতিক প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। দুপুর আড়াইটার সময় নৌকা তার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে। দুপুরের খাবারের পর সংগঠনের সোনারগাঁ জাদুঘর ও পানামা নগরের প্রাচীন স্থাপত্য শিল্পের মনোমুগ্ধকর কারুকাজ অবলোকন শেষে বিকেল সাড়ে পাঁচটায় ফেরার পালা শুরু হয়।

বিকেলের স্নিগ্ধ সমীরণ ও সূর্যের আলো নদীর টলমল পানিতে পড়ে এক মনোমুগ্ধকর অপরূপ দৃশ্যের অবতারণা করে। স্নিগ্ধ শীতল বাতাস, নদীর তীরবর্তী বাড়িঘর ও প্রকৃতির অপরূপ সৌন্দর্য অবলোকন করতে করতে কখন যে নৌকা মেঘনা বাজার ঘাটে এসে নোঙর ফেলেছে তা কেউ বুঝতেই পারেনি। নৌকা ভ্রমণটি সত্যিকার অর্থেই অনেক আনন্দ ও উপভোগ্য ছিল। শহরের কোলাহল ছেড়ে ঐতিহাসিক স্থান দর্শন, নদী ও প্রকৃতির সাথে সময় কাটানোর এ সুন্দর মুহূর্তটুকু প্রত্যেকের স্মৃতিপটে দীর্ঘদিন জমা থাকবে।

এসময় মাধবদী থানা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও বিটিভির সাঙ্কেতিক সংবাদ উপস্থাপক আরিফুল ইসলাম, দৈনিক জবাবদিহি পত্রিকার মাধবদী প্রতিনিধি সিদ্দিকুর রহমান ইমন, সাংগঠনিক সম্পাদক ও এশিয়ান টিভির মাধবদী প্রতিনিধি নূরে আলম, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক, চিত্রকন্ঠ ডটকমের প্রতিষ্ঠাতা ও সম্সাদক আহসান হাবীব রোমান, দপ্তর সম্পাদক ও নরসিংদী প্রতিদিনের নিজস্ব প্রতিবেদক আওলাদ হোসেন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ও নরসিংদীর আওয়াজ’র প্রতিষ্ঠাতা ও সম্সাদক আব্দুল কুদ্দুস, কার্য নির্বাহী সদস্য মেহবুব ইয়াসিন সৃজন, নির্বাহী সদস্য ও সাপ্তাহিক বর্তমান যোগাযোগ পত্রিকার সহযোগী সম্পাদক আঃ হান্নান মানিক, সাপ্তাহিক নরসিংদীর সংবাদ পত্রিকার মাধবদী প্রতিনিধি মোক্তার হোসেন, চ্যানেল সিক্স এর নরসিংদী প্রতিনিধি মঞ্জুরুল ইসলাম,আরিফ হোসেন, মাসুদ ও আবু হানিফসহ সংগঠনের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..