সংবাদ শিরোনাম :
আবারও উত্তপ্ত রায়পুরার চরাঞ্চল; গুলি ও টেটাবিদ্ধ হয়ে ২ জন নিহত, আহত ৪০ রায়পুরার হাইরমারা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী বাবলার নির্বাচনী সভা রায়পুরায় চুরি করতে না পেরে দোকানে আগুন রায়পুরায় মাজারের প্রবেশ মুখ বন্ধ করে ভক্তদের চলাচলে প্রতিবন্ধকতা; প্রশাসনের হস্তক্ষেপ কামনা কুমিল্লার ঘটনায় সারাদেশে মন্দির ভাঙচুরের প্রতিবাদে নরসিংদীতে হিন্দু মহাজোটের মানববন্ধন নরসিংদীর চরাঞ্চলে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দুুই পক্ষের ২জন গুলিবিদ্ধসহ আহত ৫ নরসিংদীর আমদিয়ায় আ’লীগ মনোনীত হয়ে নৌকা পেলেন মিঠু সাপ্তাহিক খোরাক পত্রিকার ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত রায়পুরায় আশ্রয়ন প্রকল্পের উপকার ভোগীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ নরসিংদীর শেখ নুরজাহান মহিলা মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের স্বর্ণ পদকে ভূষিত

নরসিংদীতে সদর ফারিয়ার ভোট গ্রহণ সম্পন্ন

  • আপডেট টাইম : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
দেবাশীষ  সভাপতি ও রাকিবুল সম্পাদক নির্বাচিত

মানাবেন্ড রায়, নরসিংদী

নরসিংদীতে ফার্মাসিটিক্যাল রিপ্রেজেন্টিভ এসোসিয়েশন(ফারিয়া)’র ত্রিবার্ষিক সম্মেলন উপলক্ষে সদস্যদের সরাসরি ভোটে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। রবিবার শহরের শাপলা চত্বর এলাকায় নরসিংদী ২৫০ শষ্যা হাসপাতাল ও সদর হাসপাতাল ফারিয়ার এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে সভাপতি পদে ৮৯ ভোট পেয়ে দেবাশীষ ও সাধারণ সম্পাদক পদে ৮৪ ভোট পেয়ে খন্দকার রাকিবুল আজাদ সৈকত নির্বাচিত হয়।

বেলা ১২ টায় এক আনন্দঘন পরিবেশে সকল ভোটারদের উপস্থিতিতে নির্বাচনের উদ্বোধন ঘোষণা করে নরসিংদীর মানবিক মেয়র খ্যাত শহর আওয়ামী লীগের সভাপতি কামরুজ্জামান কামরুল। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন ভূঁইয়া এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পীরজাদা মোহাম্মদ আলী।

নির্বাচনে মোট ১৮৫ টি ভোটের মধ্যে ১৬৯ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করে সমিতির ভবিষ্যৎ নেতা নির্বাচন করেন।তবে এর মধ্যে ৪টি ভোট বাতিল বলে গণ্য হয়।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন নরসিংদী পৌর মেয়র আমজাদ হোসেন বাচ্চু, নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন নরসিংদী শহর ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম স্বপন এবং নরসিংদী পৌরসভার প্যানেল মেয়র নূর মোহাম্মদ পারভেজ।

নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক উভয় পদে দু’জন করে মোট ৪ জন প্রার্থী অংশ নেয়। তাদের মধ্যে সভাপতি পদে দেবাশীষ ৮৯ ভোট পেয়ে নির্বাচিত হন এবং তার প্রতিদ্বন্ধি প্রার্থী সিরাজুল মোল্লা পান ৭৬ ভোট।। আর সাধারণ সম্পাদক পদে খন্দকার রাকিবুল আজাদ সৈকত ৮৪ ভোট পেয়ে নির্বাচিত হন এবং তার প্রতিদ্বন্ধি প্রার্থী পান ৮১ ভোট।

ভোট গ্রহন শেষে সকল প্রার্থীর উপস্থিতিতে নির্বাচন কমিশনারগণ ভোট গণনা করেন। পরে নরসিংদী শহর আওয়ামী লীগের সভাপতি সাবেক পৌর মেয়র কামরুজ্জামান কামরুল ফলাফল ঘোষণা করেন।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..