সংবাদ শিরোনাম :
নরসিংদীর সূর্যমুখী ফুলের বাগানে ভীড় করছে শত শত ফুলপ্রেমী দর্শনার্থী নরসিংদীতে ইটভাটায় মাটি সরবরাহে নদীপাড়ের ফসলি জমিগুলোতে চলছে মাটি কাটার মহোৎসব আত্রাইয়ের গ্রামগুলোতে কুমড়ো বড়ি তৈরির ধুম ১৭ জানুয়ারি পর্যন্ত ৭ লাখ ৪১ হাজার জনকে বুস্টার ডোজ দেওয়া হয়েছে; সংসদে প্রধানমন্ত্রী নরসিংদীতে ৯2–ব্যাচ বন্ধুদের মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরা উপজেলা প্রতিবন্ধী ফোরামের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ রায়পুরায় প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেক পেলেন দরিদ্র নেতা-কর্মীরা রায়পুরার পিরিজকান্দি শামসুল উলমু নূরানীর মাদ্রাসার ১ম ইসলামী সম্মেলন সাংবাদিক নজরুল ইসলামের মৃত্যুতে শোক প্রকাশ করে নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের দোয়া ও মিলাদ করোনার ঊর্ধ্বমুখী সংক্রমণে আবারও শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান বন্ধের ঘোষণা

দেশের বিভিন্ন স্থানে মন্দিরসহ প্রতিমা ভাঙ্গার প্রতিবাদে নরসিংদী শহরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

  • আপডেট টাইম : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
মাজহারুল ইসলাম রাসেল, নরসিংদী

কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে হিন্দুদের পূজামণ্ডপ, মন্দির, ঘরবাড়িতে হামলা ও লুটপাট এবং হত্যার প্রতিবাদে নরসিংদীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৬ অক্টোবর) বিকেলে শহরের সদর রোডের শ্রী ভাগবত আশ্রমে সামনে এই কর্মসূচি পালন করে নরসিংদী জেলা পূজা উদযাপন পরিষদ।

জেলা পূজা উদযাপন পরিষদের আহ্বায়ক অনিল ঘোষের সভাপতিত্বে সদস্য সচিব অধ্যাপক সুব্রত কুমার দাসের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নরসিংদী প্রেসক্লাবের সভাপতি মাখন দাস, জ্যোতিরাম দাস, শহর পূজা উদযাপন  পরিষদের সভাপতি উত্তম মোদক, নরসিংদী সরকারি কলেজ ছাত্রলীগে সাবেক যুগ্ম আহবায়ক তন্ময় দাস তনু, অপু সাহা ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বাংলাদেশ হিন্দু মহাজোট নরসিংদী জেলা শাখা প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন, সুপরিকল্পিতভাবে ধর্মীয় সম্প্রীতি নষ্ট করার জন্যে  গুজব রটিয়ে দেশের বিভিন্ন স্থানে হিন্দুদের পূজামণ্ডপ, মন্দির, ঘরবাড়িতে হামলা হামলা চালানো হয়েছে। দ্রুত সময়ের মধ্যে হামলাকারীদের খুঁজে বের করে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। এবং ধর্মান্ধ সাম্প্রদায়িক শক্তির ষড়যন্ত্র ও অপতৎপরতা রোধে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে আরো তৎপর হওয়ার অনুরুধ করে।

মানববন্ধন শেষে একটি বিশাল বিক্ষোভ মিছিল ভাগবত আশ্রম থেকে শুরু হয়ে নরসিংদী  পৌরসভা এলাকার বিভিন্ন সড়ক  প্রদক্ষিণ করে স্বাধীনতা চত্বরে এসে শেষ হয়।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..