সংবাদ শিরোনাম :
নরসিংদীর আমদিয়ায় নৌকা প্রতীকে মিঠু চেয়ারম‍্যান নির্বাচিত নির্বাচিত নরসিংদীর চিনিশপুর ইউপিতে স্বতন্ত্র প্রার্থী তুহিন’র জয় রায়পুরায় বিউটি পার্লারের ভিতর থেকে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার ,স্বামী আটক নরসিংদীর ১৪ টিতে নৌকা এবং ৮টি স্বতন্ত্র প্রার্থীর জয় নরসিংদীতে ইউপি নির্বাচনে সহিংস ঘটনায় নিহত ১ আহত ৩২ জন সকালেই নরসিংদীর দুই উপজেলার ২২ ইউপিতে ভোট গ্রহণ, সকল প্রস্তুতি সম্পন্ন রায়পুরায় স্বতন্ত্র মেয়র প্রার্থী জামাল মোল্লার নির্বাচনী মতবিনিময় সভা উত্তরবাখরনগরে নৌকার মাঝি হাবিবুল্লাহর উঠান বৈঠকে মানুষের উপস্থিতি লক্ষনীয় নরসিংদীর চিনিশপুরের ৩নং ওয়ার্ডে তাল মার্কার সায়েম ভূঁইয়া জনমত জড়িপে এগিয়ে নরসিংদীতে খালেদা জিয়াকে বিদেশে পাঠিয়ে চিকিৎসার দাবিতে স্মারক লিপি প্রদান

সাবেক এমপি খোকনের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মাধবদীতে  বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

  • আপডেট টাইম : শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১
নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র অন্যতম যুগ্ম-মহাসচিব নরসিংদী জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি খায়রুল কবির খোকনের বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচারের প্রতিবাদে নরসিংদীর মাধবদীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২২  অক্টোবর) বিকেলে মাধবদী শহর যুবদলের আহবায়ক ও সাবেক পৌর কাউন্সিলর হাজী মো: সোলেয়মান ভূইঁয়া ও সদস‍্য সচিব মো: জুবায়ের নকিবের নেতৃত্বে মাধবদী পৌরশহরে বিক্ষোভ মিছিলটি বের করা হয়।

মিছিলটি নূর আলম ভূঁইয়া কিন্টারগার্ডেন স্কুলের সামনে থেকে শুরু হয়ে মাধবদী বাজার এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে কাশিপুর হয়ে খেজুর গাছ তলা মোড়ে এসে শেষ হয়।
পরে সেখানে হাজী মো: সোলেয়মান ভূইঁয়া’র সভাপতিত্বে  একটি প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সভায় সদস‍্য সচিব মো: জুবায়ের নকিবসহ অন‍্যান‍্যের মধ‍্যে বক্তব‍্য রাখেন, মাধবদী পৌর যুবদলের যুগ্ম আহবায়ক মোঃ শরীফ মিয়া, মো: আনোয়ার হোসেন, যুবনেতা আব্দুল লতিফ মিয়া ও মাধবদী থানা ছাত্রদলের আহবায়ক প্রার্থী  মো: ইব্রাহীম ভূইঁয়া প্রমূখ নেতৃবৃন্দ।
এসময় বক্তারা বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপি’র সভাপতি খায়রুল কবির খোকন নরসিংদীবাসীর প্রাণপুরুষ। তিনি জেলার মাটি ও মানুষের নেতা বলে সর্বজন স্বীকৃত । তার বিরুদ্ধে কোনো অপপ্রচার এই জেলার জনগণ মেনে নিবে না।
বক্তারা আরও বলেন, সাম্প্রতিক সময়ে জেলা যুবদলের তিনটি ইউনিট কমিটি নিয়ে দলের মধ্যে ঘাপটি মেরে বসে থাকা কয়েকজন স্বার্থন্বেষী নেতাকর্মী পদ বঞ্চিত হয়ে তার বিরুদ্ধে নানা অপপ্রচার ও মিথ‍্যাচারে লিপ্ত হয়েছে। যুবদলের কমিটি গঠনের দায়িত্ব দলটি কেন্দ্রীয় নেতৃবৃন্দের হাতে। এখানে খায়রুল কবির খোকনকে জড়িয়ে নানান অপচার মিথ্যাচার ছাড়া আর কিছুই নয়। আমরা শহীদ জিয়ার সৈনিক হিসেবে এই আজকের এই সভা থেকে খায়রুল কবির খোকনের বিরুদ্ধে সকল অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..