সংবাদ শিরোনাম :
নরসিংদীর আমদিয়ায় নৌকা প্রতীকে মিঠু চেয়ারম‍্যান নির্বাচিত নির্বাচিত নরসিংদীর চিনিশপুর ইউপিতে স্বতন্ত্র প্রার্থী তুহিন’র জয় রায়পুরায় বিউটি পার্লারের ভিতর থেকে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার ,স্বামী আটক নরসিংদীর ১৪ টিতে নৌকা এবং ৮টি স্বতন্ত্র প্রার্থীর জয় নরসিংদীতে ইউপি নির্বাচনে সহিংস ঘটনায় নিহত ১ আহত ৩২ জন সকালেই নরসিংদীর দুই উপজেলার ২২ ইউপিতে ভোট গ্রহণ, সকল প্রস্তুতি সম্পন্ন রায়পুরায় স্বতন্ত্র মেয়র প্রার্থী জামাল মোল্লার নির্বাচনী মতবিনিময় সভা উত্তরবাখরনগরে নৌকার মাঝি হাবিবুল্লাহর উঠান বৈঠকে মানুষের উপস্থিতি লক্ষনীয় নরসিংদীর চিনিশপুরের ৩নং ওয়ার্ডে তাল মার্কার সায়েম ভূঁইয়া জনমত জড়িপে এগিয়ে নরসিংদীতে খালেদা জিয়াকে বিদেশে পাঠিয়ে চিকিৎসার দাবিতে স্মারক লিপি প্রদান

নরসিংদীর আমদিয়ায় আ’লীগ মনোনীত হয়ে নৌকা পেলেন মিঠু

  • আপডেট টাইম : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১

মানাবেন্ড রায়, নরসিংদী

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নরসিংদী আমদিয়ায় নৌকার মাঝি মনোনীত হয়ে বৈঠা হাতে পেলেন আব্দুল্লাহ ইবনে রইজ মিঠু। রবিবার(২৪ অক্টোবর) আওয়ামী লীগ দলীয় মনোনয়ন বোর্ডের সদস্যদের সিদ্ধান্ত মোতাবেক বোর্ডের সভাপতি দলীয় প্রধান বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে নৌকার মাঝি হিসাবে মনোনীত করে তার হাতে দলীয় প্রতিক নৌকা তুলে দেন।

আব্দুল্লাহ ইবনে রইজ মিঠু ছাত্র জীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে বাংলাদেশ আওয়ামী লীগের অঙ্গ সংগঠন ছাত্রলীগে রাজনীতিতে সম্পৃক্ত হন। রাজনৈতিকভাবে আওয়ামী লীগ ঘরানার সন্তান হিসেবে তিনি দীর্ঘদিন নরসিংদী সদর উপজেলার আমদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেন। সাম্প্রতিক সময়ে সংসদীয় আসনের সাংসদ ও পলাশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুল আশরাফ খান দিলীপ তার ব্যক্তিগত আক্রোশ ফতিফলন ঘটাতে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অধিকাংশ নেতাকর্মীদের না জানিয়ে কাউন্সিলের মাধ্যমে নতুন কমিটি গঠন করেন। যা সম্পূর্ণ নিয়ম বহির্ভূত।

উদার মানুষিকতা সম্পন্ন আব্দুল্লাহ ইবনে রইজ মিঠুর এলাকায় রয়েছে ব্যাপক পরিচিতি ও জনপ্রিয়। এলাকার মানুষের সুখ- দুঃখ ভাগাভাগি করে নেওয়া সর্বজন স্বীকৃত প্রিয় এই নেতা যে কোন মানুষের দুঃসময়ে ছুটে যান তাদের পাশে। এগিয়ে দেন তার সহযোগিতার হাত। তাই তো অল্প বয়সেই পুরো আমদিয়া ইউনিয়নের জাতি-ধর্ম নির্বিশেষে হয়ে উঠেন সকলের প্রিয় মিঠু ভাই।
বিগত করোনাকালীন সময়ে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে ব্যক্তিগত উদ্যোগে, অসহায় হতদরিদ্র, কর্মহীন ইউনিয়নবাসীর ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দেন। মিঠু। এলাকার মানুষের প্রতি সদাসিদ্ধ হস্ত মিঠু শুধু খাদ্য সামগ্রী্ই নয় ই্উনিয়নের কোন ব্যক্তি করোনা আত্রন্তের খবরে তিনি তাদের সুচিকিৎসা প্রাপ্তির ক্ষেত্রে সর্বাত্মক সচেষ্ট থাকতেন এবং সবসময় খোঁজ খবর নিতেন।

আমদিয়া ইউনিয়নের সকল শ্রেণি-পেশার,,দলমতের উর্ধ্বে উঠে সকলের ভালবাসায় সিক্ত হয়ে এবং সাবেক এমপি কামরুল আশরাফ খান পোটনের আশীর্বাদপুষ্ট হয়ে আসন্ন ইউপি নির্বাচনে ওই ইউনিয়নের চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী হয়েছে।

আব্দুল্লাহ ইবনে রইজ মিঠু’র দীর্ঘ রাজনৈতিক জীবনী, দলের প্রতি আনুগত্যতা, তৃণমূলের সমর্থন ও এলোকাবাসীর কাছে তার গ্রহনযোগ্যতা সকর বিষয় বিচার-বিশ্লেষণ পূর্বক এবং তার প্রতি করা স্থানীয় এমপির অবিচার সকল কিছু বিবেচনায় এনে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন বোর্ডের সভাপতি তার প্রতি আস্থাশীল হয় এবং উপর হিসেবে তার হাতে দলীয় প্রতিক নৌকা তুলে দেন।

এদিকে মিঠু’’র দলীয় মনেনাননয়ন প্রাপ্তির খবরে এলাকায় পৌছলে পুরো আামদিয়া ইউনিয়ন জুড়ে আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীসহ মিঠুর সমর্থকরা আনন্দদ মিছিলসহ মিষ্টি বিতরণ করেন।

আব্দুল্লাহ ইবনে রইজ মিঠু তার অডিভমত ব্যক্ত করতে গিয়ে বলেন, আমদিয়াবাসীর ভালবাসায় মাননীয় প্রধানমন্ত্রী আমার প্রতি আস্থা রেরখে আজ আমার নৌকা তুলে দিয়েছেন। আমি মনে করি আমদিয়াবাসীর এ ভালবাসা এবং সমর্থন নিয়ে আমি সেই অর্জনে পূর্ণ সমর্থ হবো। ইনশাল্লাহ।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..