সংবাদ শিরোনাম :
নরসিংদীর আমদিয়ায় নৌকা প্রতীকে মিঠু চেয়ারম‍্যান নির্বাচিত নির্বাচিত নরসিংদীর চিনিশপুর ইউপিতে স্বতন্ত্র প্রার্থী তুহিন’র জয় রায়পুরায় বিউটি পার্লারের ভিতর থেকে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার ,স্বামী আটক নরসিংদীর ১৪ টিতে নৌকা এবং ৮টি স্বতন্ত্র প্রার্থীর জয় নরসিংদীতে ইউপি নির্বাচনে সহিংস ঘটনায় নিহত ১ আহত ৩২ জন সকালেই নরসিংদীর দুই উপজেলার ২২ ইউপিতে ভোট গ্রহণ, সকল প্রস্তুতি সম্পন্ন রায়পুরায় স্বতন্ত্র মেয়র প্রার্থী জামাল মোল্লার নির্বাচনী মতবিনিময় সভা উত্তরবাখরনগরে নৌকার মাঝি হাবিবুল্লাহর উঠান বৈঠকে মানুষের উপস্থিতি লক্ষনীয় নরসিংদীর চিনিশপুরের ৩নং ওয়ার্ডে তাল মার্কার সায়েম ভূঁইয়া জনমত জড়িপে এগিয়ে নরসিংদীতে খালেদা জিয়াকে বিদেশে পাঠিয়ে চিকিৎসার দাবিতে স্মারক লিপি প্রদান

রায়পুরার হাইরমারা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী বাবলার নির্বাচনী সভা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১

খন্দকার শাহনেওয়াজ, রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরা উপজেলার ২৪ টি ইউনিয়নের মধ্যে ১০ টিতে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে আসছে ১১ নভেম্বর।

বুধবার প্রতীক বরাদ্ধ পেয়ে নির্বাচনী মাঠে নেমেছেন প্রার্থীরা। অন্যান্য ইউনিয়নের মতো হাইরমারা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মাহফুজুল হক বাবলাও নির্বাচনী প্রতিদ্বন্ধীতায় নেমেছেন। তিনি এবার স্বতন্ত্র প্রাথী হিসেবে চশমা প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে ভোট যুদ্ধে নেমেছেন। বুধবার বিকালে মনিপুরা উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী সভার আয়োজন করেন এলাকাবাসী।

নির্বাচনী এই সভায় প্রধান অতিথি হিসেবে মাহফুজুল হক বাবলা বলেন, আমি হাইরমারা ইউনিয়নবাসীর দোয়া ও ভালোবাসা নিয়ে পরপর দুইবার চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আপনারা আমাকে চেয়ারম্যান বানিয়েছেন। আমিও আপনাদের সুখে-দুখে পাশে থাকার চেষ্ঠা করেছি। এলাকার উন্নয়ন করেছি। আগামী দিনেও আপনাদের ভোটে নির্বাচিত হয়ে হাইরমারা ইউনিয়নের উন্নয়নমূলক অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করে একটি আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো।

এদিকে, ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে ঢাক-ঢোল বাজিয়ে ব্যানার ফেষ্টুন হাতে নিয়ে শত শত মানুষ নির্বাচনী সভায় যোগ দেয়।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..