সংবাদ শিরোনাম :
নরসিংদীর সূর্যমুখী ফুলের বাগানে ভীড় করছে শত শত ফুলপ্রেমী দর্শনার্থী নরসিংদীতে ইটভাটায় মাটি সরবরাহে নদীপাড়ের ফসলি জমিগুলোতে চলছে মাটি কাটার মহোৎসব আত্রাইয়ের গ্রামগুলোতে কুমড়ো বড়ি তৈরির ধুম ১৭ জানুয়ারি পর্যন্ত ৭ লাখ ৪১ হাজার জনকে বুস্টার ডোজ দেওয়া হয়েছে; সংসদে প্রধানমন্ত্রী নরসিংদীতে ৯2–ব্যাচ বন্ধুদের মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরা উপজেলা প্রতিবন্ধী ফোরামের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ রায়পুরায় প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেক পেলেন দরিদ্র নেতা-কর্মীরা রায়পুরার পিরিজকান্দি শামসুল উলমু নূরানীর মাদ্রাসার ১ম ইসলামী সম্মেলন সাংবাদিক নজরুল ইসলামের মৃত্যুতে শোক প্রকাশ করে নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের দোয়া ও মিলাদ করোনার ঊর্ধ্বমুখী সংক্রমণে আবারও শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান বন্ধের ঘোষণা

মেহেরপুরের গাংনীতে ইট বোঝাই ট্রলি চাপায় জেলা জজ আদালতের পেশকার নিহত

  • আপডেট টাইম : রবিবার, ২১ নভেম্বর, ২০২১

মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুরের গাংনীর চেংগাড়া বাসস্ট্যান্ড এলাকায় ইট বোঝাই ট্রলি চাপায় জেলা জজ (চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট) আদালতের পেশকার মোমিনুল ইসলাম (৩২) নিহত হয়েছেন। রবিবার (২১ নভেম্বর) সকাল সাড়ে নয়টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত মোমিনুল হক গাংনী উপজেলার হোগলবাড়িয়া গ্রামের মৃত মরজুল ইসলামের ছেলে। এর আগ তিনি দৈনিক ভোরের ডাক পত্রিকায় মেহেরপুর জেলা প্রতিনিধি হিসেবে কাজ করতেন। পরে সাংবাদিকতা ছেড়ে মেহেরপুর চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে চাকুরীতে যোগদান করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, মোমিনুল ইসলাম মোটর সাইকেল যোগে নিজ বাড়ি থেকে মেহেরপুর আদালতের দিকে যাচ্ছিলেন। উপজেলার চেংগাড়া নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি মোটর সাইকেলকে সাইড দিতে গিয়ে মোটর সাইকেল উল্টে রাস্তায় পড়ে যায় মোমিনুল ইসলাম। এ সময় পিছন দিক থেকে আসা ইট ভর্তি একটি ট্রলি তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এসময় স্থানীয় লোকজন মোমিনুল ইসলামকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডা. শায়লা আহমেদ তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা আরো জানান, গাংনী- মেহেরপুর সড়কটির অবস্থা অত্যন্ত নাজুক। উচু নিচু এবং খাদা খন্দে ভরা। তাছাড়া খোয়া ও পাথর উঠে রাস্তাটি মরণ ফাঁদে পরিনত হয়েছে। ওই রাস্তায় সকল প্রকার যানবাহন চলাচল ঝুঁকিপূর্ণ। তাই মোটর সাইকেল এবং ট্রলি নিয়ন্ত্রণ করা দুরূহ ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। সড়কটিতে প্রায়শই এ ধরণের দূর্ঘটনা ঘটছে বলেও মন্তব্য করেন তারা।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক ঘটনার সত‍্যতা নিশ্চিত করে বলেন,  মোমিনুল ইসলামকে চাপা দেয়া ইট বোঝাই ট্রলিটিকে আটকের চেষ্টা চলছে। এ ব্যাপারে গাংনী থানায় একটি মামলা রুজু সাপেক্ষে মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..