সংবাদ শিরোনাম :
নরসিংদীর সূর্যমুখী ফুলের বাগানে ভীড় করছে শত শত ফুলপ্রেমী দর্শনার্থী নরসিংদীতে ইটভাটায় মাটি সরবরাহে নদীপাড়ের ফসলি জমিগুলোতে চলছে মাটি কাটার মহোৎসব আত্রাইয়ের গ্রামগুলোতে কুমড়ো বড়ি তৈরির ধুম ১৭ জানুয়ারি পর্যন্ত ৭ লাখ ৪১ হাজার জনকে বুস্টার ডোজ দেওয়া হয়েছে; সংসদে প্রধানমন্ত্রী নরসিংদীতে ৯2–ব্যাচ বন্ধুদের মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরা উপজেলা প্রতিবন্ধী ফোরামের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ রায়পুরায় প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেক পেলেন দরিদ্র নেতা-কর্মীরা রায়পুরার পিরিজকান্দি শামসুল উলমু নূরানীর মাদ্রাসার ১ম ইসলামী সম্মেলন সাংবাদিক নজরুল ইসলামের মৃত্যুতে শোক প্রকাশ করে নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের দোয়া ও মিলাদ করোনার ঊর্ধ্বমুখী সংক্রমণে আবারও শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান বন্ধের ঘোষণা

নওগাঁয় এনজিও’র নামে দেড় কোটি টাকা আত্মসাতের অভিযোগে মানববন্ধন

  • আপডেট টাইম : সোমবার, ২২ নভেম্বর, ২০২১

নওগাঁ জেলা প্রতিনিধি:

নওগাঁর সদর উপজেলার বোয়ালিয়া গ্রামে নিজ বাড়িতে অফিস খুলে সভাপতির দায়িত্ব নিয়ে গ্রাহকদের কাছ থেকে দেড় কোটি টাকা আত্মসাৎ করার অভিযোগে জেলা প্রশাসকের নিকট অভিযোগ দায়ের করেছে এবং জেলা প্রশাসকের অফিসের সামনে মানববন্ধন করেন ভুক্তভোগীরা।

অভিযোগ সূত্রে জানা যায়, সদর উপজেলার বোয়ালিয়া গ্রামের মৃত ভোলাই সরদারের ছেলে মোঃ আশরাদুল ইসলাম (৫০) ও একই এলাকার মোয়াজ্জেম হোসেনের ছেলে মোঃ ফিরোজ (৩৪) মিলে আশরাদুলের নিজ বাড়ীতে প্রতিভা বহুমুখী সমবায় সমিতি নামে অফিস খুলে ফিরোজ সাধারণ সম্পাদক হিসাবে দীর্ঘদিন ধরে সমিতি পরিচালনা করে আসছিল। যার নিবন্ধণ নং-নও-২০৪/১১। কিন্তু হঠাৎ উক্ত সমিতি পরিচালনা করিয়া আসিতে থাকাকালে প্রায় ৪ মাস যাবত পূর্বে পরিকল্পনা মতে সমিতির কার্যক্রম বন্ধ করিয়া দিয়েছে। এতে উক্ত সমিতির গ্রাহকগন তাদের কাছে জমাকৃত টাকা ফেরত চাইলে তাদের টাকা ফেরত না দিয়ে আজ দিব কাল দিব করে নানা টালবাহনা করতে থাকে।

অভিযোগে তারা আরও বলেন, গ্রাহকগণ তাদের দু’জনকে টাকা ফেরত দেবার বিভিন্ন চাপ দিলে আশারাদুলের সহযোগিতায় ফিরোজ আত্মগোপন করে এবং যে কোনো সময় সে বিদেশে চলে যেতে পারে বলেও অভিযোগে তারা বলেন। এ ঘটনায় তারা জেলা প্রশাসকের হস্তক্ষেপ কামনা করে তাদের আইনের আওতায় নিয়ে আসার দাবী জানান।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..