সংবাদ শিরোনাম :
নরসিংদীর সূর্যমুখী ফুলের বাগানে ভীড় করছে শত শত ফুলপ্রেমী দর্শনার্থী নরসিংদীতে ইটভাটায় মাটি সরবরাহে নদীপাড়ের ফসলি জমিগুলোতে চলছে মাটি কাটার মহোৎসব আত্রাইয়ের গ্রামগুলোতে কুমড়ো বড়ি তৈরির ধুম ১৭ জানুয়ারি পর্যন্ত ৭ লাখ ৪১ হাজার জনকে বুস্টার ডোজ দেওয়া হয়েছে; সংসদে প্রধানমন্ত্রী নরসিংদীতে ৯2–ব্যাচ বন্ধুদের মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরা উপজেলা প্রতিবন্ধী ফোরামের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ রায়পুরায় প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেক পেলেন দরিদ্র নেতা-কর্মীরা রায়পুরার পিরিজকান্দি শামসুল উলমু নূরানীর মাদ্রাসার ১ম ইসলামী সম্মেলন সাংবাদিক নজরুল ইসলামের মৃত্যুতে শোক প্রকাশ করে নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের দোয়া ও মিলাদ করোনার ঊর্ধ্বমুখী সংক্রমণে আবারও শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান বন্ধের ঘোষণা

উত্তরবাখরনগরে নৌকার মাঝি হাবিবুল্লাহর উঠান বৈঠকে মানুষের উপস্থিতি লক্ষনীয়

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১

মো. মোস্তফা খান, নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীর রায়পুরায় ইউপি নির্বাচন সামনে রেখে উত্তরবাখরনগর ইউনিয়নের শিবপুর মধ্যপাড়া এলাকায় আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী হাবিবুল্লাহ হাবিবের সমর্থনে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। উঠান বৈঠকে মানুষের উপস্থিতি ছিল লক্ষনীয়।

সাবেক ইউপি সদস্য হাবিবুর রহমানের সভাপতিত্তে উঠান বৈঠকে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি জিএম তালেব হোসেন।

প্রধান অতিথি দলের বাহিরে গিয়ে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে অংশ গ্রহনকারীদেরকে হুশিয়ারী উচ্চারন করে বলেন, এখনো সময় আছে আপনারা প্রার্থীতা প্রত্যাহার করে নৌকার পক্ষে কাজ করুন। অন্যথায় আপনাদেরকে দল থেকে আজীবন বহিস্কার করা হইবে।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসাইন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইমান উদ্দিন ভুইয়া, আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির সদস্য রিয়াদ আহাম্মেদ সরকার, জেলা পরিষদের সদস্য মো সাইফুর রহমান, পৌর আ.লীগের তথ্য ও যোগাযোগ সম্পাদক মো আশিক আফজাল প্রমূখ।

এছাড়া উঠান বৈঠকে নৌকার মাঝি চেয়ারম্যান প্রার্থী হাবিবুল্লাহ হাবিব সহ জেলা, উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামীলীগ সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এবং এলাকার গণমান্য ব্যাক্তিবর্গ বক্তব্য রাখেন।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..