সংবাদ শিরোনাম :
নরসিংদীর সূর্যমুখী ফুলের বাগানে ভীড় করছে শত শত ফুলপ্রেমী দর্শনার্থী নরসিংদীতে ইটভাটায় মাটি সরবরাহে নদীপাড়ের ফসলি জমিগুলোতে চলছে মাটি কাটার মহোৎসব আত্রাইয়ের গ্রামগুলোতে কুমড়ো বড়ি তৈরির ধুম ১৭ জানুয়ারি পর্যন্ত ৭ লাখ ৪১ হাজার জনকে বুস্টার ডোজ দেওয়া হয়েছে; সংসদে প্রধানমন্ত্রী নরসিংদীতে ৯2–ব্যাচ বন্ধুদের মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরা উপজেলা প্রতিবন্ধী ফোরামের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ রায়পুরায় প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেক পেলেন দরিদ্র নেতা-কর্মীরা রায়পুরার পিরিজকান্দি শামসুল উলমু নূরানীর মাদ্রাসার ১ম ইসলামী সম্মেলন সাংবাদিক নজরুল ইসলামের মৃত্যুতে শোক প্রকাশ করে নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের দোয়া ও মিলাদ করোনার ঊর্ধ্বমুখী সংক্রমণে আবারও শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান বন্ধের ঘোষণা

পঞ্চগড়ের বোদায় চেয়ারম্যান প্রার্থীর মৃত্যুতে নির্বাচন স্থগিত

  • আপডেট টাইম : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড়ের বোদা উপজেলয় অনুষ্ঠিত হতে যাওয়া চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের নির্বাচন স্থগিত করা হয়েছে।

সোমবার (৬ ডিসেম্বর) সকালে ঝলই শালশিরি ও ময়দানদিঘী ইউনিয়নের দায়িত্বরত রিটার্নিং কমর্কমর্তা আব্দুল্লাহ আল ইমরাম বিষয়টি নিশ্চিত করেন। এর আগে মৃতের পরিবারের পক্ষ থেকে দাখিল করা আবেদন ও মৃত্যু সনদে রোববার (৫ ডিসেম্বর) বিকেলে এ প্রজ্ঞাপন জারি করে নির্বাচন কমিশনে পাঠানো হয়।

আব্দুল্লাহ আল ইমরাম জানান, আগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাওয়া ইউপি নির্বাচনের স্বতন্ত্র পদে চেয়ারম্যান প্রার্থী সামসুজ্জোহা মৃত্যুবরণ করলে পরিবারের লোকেরা একটি আবেদনসহ মৃতুর সার্টিফিকেট দাখিল করে। যার প্রেক্ষিতে ঝলই শালশিরি ইউনিয়নে শুধু চেয়ারম্যান পদের নির্বাচন স্থগিত ঘোষণা করে নির্বাচন কমিশন বরাবরে আবেদন পাঠানো হয়েছে। কমিশন পরবর্তী করণীয় বিষয়ে নির্দেশনা প্রদান না করা পর্যন্ত ভোট স্থগিত থাকবে। তবে ওই ইউনিয়নে সংরক্ষিত ও নারী সংরক্ষিত আসনের ভোট অনুষ্ঠিত হবে ২৬ ডিসেম্বর।

এর আগে ভোট উপলক্ষে অসুস্থ্য থাকলেও পরিবারের লোকেরা সামসুজ্জোহার পক্ষ থেকে স্বতন্ত্র ভাবে মনোনয়ন দাখিল করেন। এর পর অবস্থা কিছুটা গুরুতর হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার একটি বেসরকারি হাসপাতালে নেয়া হয়। চিকিৎসার জন্য নিয়ে গেলে গত ৩ ডিসেম্বর চিকিৎসাধীন অবস্থায় চেয়ারম্যান প্রার্থী সামসুজ্জোহা মৃত্যুবরণ করেন।

চেয়ারম্যান প্রার্থী সামসুজ্জোহা ওই ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা। ৪ ডিসেম্বর দুপুরে রাষ্ট্রীয় সম্মাননার পর গ্রামের বাড়িতে তার দাফন সম্পন্ন হয়েছে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..