সংবাদ শিরোনাম :
নরসিংদীর সূর্যমুখী ফুলের বাগানে ভীড় করছে শত শত ফুলপ্রেমী দর্শনার্থী নরসিংদীতে ইটভাটায় মাটি সরবরাহে নদীপাড়ের ফসলি জমিগুলোতে চলছে মাটি কাটার মহোৎসব আত্রাইয়ের গ্রামগুলোতে কুমড়ো বড়ি তৈরির ধুম ১৭ জানুয়ারি পর্যন্ত ৭ লাখ ৪১ হাজার জনকে বুস্টার ডোজ দেওয়া হয়েছে; সংসদে প্রধানমন্ত্রী নরসিংদীতে ৯2–ব্যাচ বন্ধুদের মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরা উপজেলা প্রতিবন্ধী ফোরামের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ রায়পুরায় প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেক পেলেন দরিদ্র নেতা-কর্মীরা রায়পুরার পিরিজকান্দি শামসুল উলমু নূরানীর মাদ্রাসার ১ম ইসলামী সম্মেলন সাংবাদিক নজরুল ইসলামের মৃত্যুতে শোক প্রকাশ করে নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের দোয়া ও মিলাদ করোনার ঊর্ধ্বমুখী সংক্রমণে আবারও শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান বন্ধের ঘোষণা

নরসিংদীতে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ব্যাডমিন্টন টুর্নামেন্টে রজনীগন্ধা টিম চ্যাম্পিয়ান

  • আপডেট টাইম : সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১

 নরসিংদী প্রতিনিধি 

নরসিংদীতে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। সেচ্ছাসেবী সামাজিক সংগঠন স্বপ্নডানা আয়োজনের রবিবার (১৯ ডিসেম্বর) রাতে পিনাকল স্কুল ও কলেজ প্রাঙ্গনে এই ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

টুর্নামেন্টে মোট চারটি টিম অংশ গ্রহণ নেয়।।তাদের মধ্যে পলাশ টিমে মনজিল এ মিল্লাত – হাসান মাহমুদ, গোলাপ টিমে হলধর দাস – প্রিন্স, রজনীগন্ধা টিমে লক্ষন বর্মন – মোস্তাক আহমেদ, হাসনাহেনা টিমে হারুন অর রশিদ – সুমন রায় অংশ গ্রহণ করেন।

ব্যাডমিন্টন টুর্নামেন্টে লক্ষন ও মোস্তাক এর রজনীগন্ধা টিম অপরাজিত চ্যাম্পিয়ান হয়েছে। এসময় টুর্ণামেন্টে বিজয়ীদের হাতে পুরুস্কার তোলে দেন অনুষ্ঠানের অতিথি নবধারা শিক্ষা পরিবারের চেয়ারম্যান মোতাহার হোসেন অনিক ও পিনাকল স্কুল ও কলেজের অধ্যক্ষ শরিফুল ইসলাম তুহিন।

ব্যাডমিন্টন টুর্নামেন্টে রানার্সআপ হয়েছে পলাশ টিমে মনজিল এ মিল্লাত – হাসান মাহমুদ। পরে অতিথিদেরকে নিয়ে অরবিট রেস্টুরেন্টে নৈশভোজের আয়োজন করা হয়।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..