সংবাদ শিরোনাম :
নরসিংদীর সূর্যমুখী ফুলের বাগানে ভীড় করছে শত শত ফুলপ্রেমী দর্শনার্থী নরসিংদীতে ইটভাটায় মাটি সরবরাহে নদীপাড়ের ফসলি জমিগুলোতে চলছে মাটি কাটার মহোৎসব আত্রাইয়ের গ্রামগুলোতে কুমড়ো বড়ি তৈরির ধুম ১৭ জানুয়ারি পর্যন্ত ৭ লাখ ৪১ হাজার জনকে বুস্টার ডোজ দেওয়া হয়েছে; সংসদে প্রধানমন্ত্রী নরসিংদীতে ৯2–ব্যাচ বন্ধুদের মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরা উপজেলা প্রতিবন্ধী ফোরামের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ রায়পুরায় প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেক পেলেন দরিদ্র নেতা-কর্মীরা রায়পুরার পিরিজকান্দি শামসুল উলমু নূরানীর মাদ্রাসার ১ম ইসলামী সম্মেলন সাংবাদিক নজরুল ইসলামের মৃত্যুতে শোক প্রকাশ করে নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের দোয়া ও মিলাদ করোনার ঊর্ধ্বমুখী সংক্রমণে আবারও শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান বন্ধের ঘোষণা

করোনাকালীন ক্ষতি পুষিয়ে নিতে ব‍্যবসায়িক নীতিমালা কঠোর করা মত দেয় নরসিংদীর পুস্তক ব‍্যবসায়ীরা

  • আপডেট টাইম : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
নিজস্ব প্রতিবেদক
করোনাকালীন সময়ের ব‍্যবসায় যে ক্ষতি হয়েছে তা পুষিয়ে নিতে ব‍্যবসায়িক নীতিমালা কঠোর করার বিষয়ে মত দিয়েছে নরসিংদী পুস্সাতক ব‍্যবসায়ী সমিতির ধারণ সদস্যরা। বুধবার (২৯ ডিসেম্বর) নরসিংদী জেলা শহরের রাধুনী রেষ্টুরেন্টের তৃতীয়  তলায় অনুষ্ঠিত নরসিংদী পুস্তক ব‍্যবসায়ী সমিতির বার্ষিক সাধারণ সভা-২০২০ এ কেন্দ্রিয় নেনৃবৃন্দের উপস্থিতিতে এ মত প্রকাশ করা হয়।
সভার শুরুতে বার্ষিক সাধারণ সভায় কেন্দ্রিয় কমিটিসহ নেতৃবৃন্দ ও সমিতির সদস‍্যরা উপস্থিত হওয়ার জন‍্য সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে শুভেচ্ছা বক্তব‍্য রাখেন সমিতির নরসিংদী  জেলা শাখার সভাপতি কবির আহমেদ।

বার্ষিক সাধারণ সভায় সমিতির সকল সদস্যের উপস্থিতিতে বিগত বছরের আয় বেরিয়ে আয় ব্যয় তুলে ধরেন সমিতির সাধারণ সম্পাদক মোঃ আব্দুল্লাহ সরকার। এইসময় আগামী বছরের কার্যবিবরণী ও তুলে ধরেন তিনি।

বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  পুস্তক ব্যবসায়ী সমিতি কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ আরিফ হোসেন ছোটন।
নরসিংদী পুস্তক ব্যবসায়ী সমিতির সভাপতি কবির আহমেদের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ও আলোচক হিসেবে উপস্থিত বিভিন্ন বিষয়ের ওপর আলোচনা করেন কেন্দ্রিয়  কমিটির পরিচালক ও  সাংগঠনিক  স্ট্যান্ডিং কমিটির  আহবাহক ওয়াহেদুজ্জামান সরকার জামাল, কেন্দ্রীয় কমিটির পরিচালক ও নীতিমালা স্ট্যান্ডিং কমিটির আহবায়ক কাজী জহিরুল ইসলাম বুলবুল, কেন্দ্রীয় কমিটির পরিচালক ও নীতিমালা স্ট্যান্ডিং কমিটির  সদস‍্য সচিব কাজী শাহ আলম।
নরসিংদী পুস্তক ব্যবসায়ী সমিতির  সমিতির কোষাধ‍্যক্ষ মো. রায়হানুর রহমানের সঞ্চলনায়
 সাধারণ সভায় বিশেষ শুভেচ্ছা জ্ঞাপন করে বক্তব‍্য রাখেন নীতিমালা বাস্তবায়ন কমিটির নরসিংদী জেলা শাখার আহবায়ক কে এম গোলাম সারোয়ার ইকবাল ও সদস‍্য সচিব শফিকুল ইসলাম ঝিনুক।
সবাই কেন্দ্রীয় নেতৃবৃন্দ পুস্তক ব্যবসায়ীদের উন্নতিকল্পে বিভিন্ন বিষয় তুলে ধরেন। সেই সাথে করোনার জন‍্য বিগত দুই বছরের ক্ষতি পূষিয়ে নেওয়ার জন‍্য সকলে নির্দিষ্ট পরিমাণ লাভে ব‍্যবসা করে যাওয়ার আহবান জানান।
Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..