সংবাদ শিরোনাম :
নরসিংদীর সূর্যমুখী ফুলের বাগানে ভীড় করছে শত শত ফুলপ্রেমী দর্শনার্থী নরসিংদীতে ইটভাটায় মাটি সরবরাহে নদীপাড়ের ফসলি জমিগুলোতে চলছে মাটি কাটার মহোৎসব আত্রাইয়ের গ্রামগুলোতে কুমড়ো বড়ি তৈরির ধুম ১৭ জানুয়ারি পর্যন্ত ৭ লাখ ৪১ হাজার জনকে বুস্টার ডোজ দেওয়া হয়েছে; সংসদে প্রধানমন্ত্রী নরসিংদীতে ৯2–ব্যাচ বন্ধুদের মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরা উপজেলা প্রতিবন্ধী ফোরামের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ রায়পুরায় প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেক পেলেন দরিদ্র নেতা-কর্মীরা রায়পুরার পিরিজকান্দি শামসুল উলমু নূরানীর মাদ্রাসার ১ম ইসলামী সম্মেলন সাংবাদিক নজরুল ইসলামের মৃত্যুতে শোক প্রকাশ করে নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের দোয়া ও মিলাদ করোনার ঊর্ধ্বমুখী সংক্রমণে আবারও শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান বন্ধের ঘোষণা

গুরুদাসপুরে ৬ ইউপির ২টিতে নৌকা ও ৪টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২

গুরুদাসপুর(নাটোর) প্রতিনিধি

নৌকা পেলেই পাশ! নাটোরের গুরুদাসপুরের সাধারণ মানুষের এমন ধারণা মিথ্যা প্রমাণিত হয়েছে। পঞ্চম ধাপে উপজেলার ৬টি ইউনিয়নে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীদের পাল্লা ভারি দেখা গেছে। নির্বচেনে উপজেলার ৬টি ইউনিয়নের মধ্যে ক্ষমতাসীন আওয়ামী লীগের নৌকা প্রতীকে দুইজন এবং বাকি চারটিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হন। নির্বাচনে একটিতে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) এবং বাঁকি ৫ টিতে ব্যালট পেপারের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

তীব্র শীত আর কুয়াশা উপেক্ষা করে বুধবার (৫ জানুয়ারি) সকাল ৮ থেকে ভোট শুরু হয়ে কোন রকম বিরতি ছাড়া চলে বিকাল ৪টা পর্যন্ত। ভোটগ্রহন শেষে এরপর শুরু হয় গণনা।

উপজেলার ৬টি ইউনিয়নে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সুন্দর সুষ্ঠু ও অবাধ নিরপেক্ষ  একটি নির্বাচন উপহার দেওয়ার জন্য গুরুদাসপুর উপজেলার সাধারণ ভোটাররা নাটোর জেলা প্রশাসক, পুলিশ প্রশাসনসহ নির্বাচনের সাথে সম্পৃক্ত সকল কর্মকর্তা কর্মচারীদের ধন্যবাদ জ্ঞাপন করেছেন। পাশাপাশি সুষ্ঠু নির্বাচনের ক্ষেত্রে সহায়ক ভূমিকা পালনের জন্য সকল সংবাদকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বুধবার রাত সাড়ে ১১টার দিকে নির্বাচনের ফলাফল প্রকাশ করেন উপজেলা রির্টানিং কর্মকর্তা। উপজেলার ৬টি ইউনিয়নে বেসরকারী ভাবে নির্বাচিত চেয়ারম্যানরা  হলেন- ১নং নাজিরপুর ইউনিয়নে (ইভিএম) মোটরসাইকেল প্রতীক নিয়ে মো. আইয়ুব আলী,  এবং ব্যালট পেপারের মাধ্যমে ২নং বিয়াঘাট ইউনিয়নে মোটরসাইকেল প্রতীকের মো. মিজানুর রহমান সুজা, ৩নং খুবজীপুর ইউনিয়নে নৌকার প্রার্থী মো. মনিরুল ইসলাম দোলন, ৪নং মশিন্দা ইউনিয়নে ঘোড়া প্রতীকে মো. আব্দুল বারী, ৫নং ধারাবারিষা ইউনিয়নে নৌকা নিয়ে মো. আব্দুল মতিন ও ৬নং চাপিলা ইউনিয়নে মোটরসাইকেল প্রতীক নিয়ে মো. মাহাবুবুর রহমান।

গুরুদাসপুর উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, সারাদেশের ন্যায় পঞ্চম ধাপে গুরুদাসপুর উপজেলার ৬টি ইউপির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে পুলিশ, আনসার বর্ডার গার্ডের পাশাপাশি নির্বাহী ম্যাজিষ্ট্যাট নিযোগ করা হয়েছিল।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..