সংবাদ শিরোনাম :
নরসিংদীর সূর্যমুখী ফুলের বাগানে ভীড় করছে শত শত ফুলপ্রেমী দর্শনার্থী নরসিংদীতে ইটভাটায় মাটি সরবরাহে নদীপাড়ের ফসলি জমিগুলোতে চলছে মাটি কাটার মহোৎসব আত্রাইয়ের গ্রামগুলোতে কুমড়ো বড়ি তৈরির ধুম ১৭ জানুয়ারি পর্যন্ত ৭ লাখ ৪১ হাজার জনকে বুস্টার ডোজ দেওয়া হয়েছে; সংসদে প্রধানমন্ত্রী নরসিংদীতে ৯2–ব্যাচ বন্ধুদের মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরা উপজেলা প্রতিবন্ধী ফোরামের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ রায়পুরায় প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেক পেলেন দরিদ্র নেতা-কর্মীরা রায়পুরার পিরিজকান্দি শামসুল উলমু নূরানীর মাদ্রাসার ১ম ইসলামী সম্মেলন সাংবাদিক নজরুল ইসলামের মৃত্যুতে শোক প্রকাশ করে নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের দোয়া ও মিলাদ করোনার ঊর্ধ্বমুখী সংক্রমণে আবারও শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান বন্ধের ঘোষণা

লাকসামে প্রাণ গেল একই পরিবারের ৪ সদস্যের

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি

আত্মীয়’র জানাজায় যাওয়ার পথে বাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে কুমিল্লার লাকসামের সড়কে প্রাণ গেল একই পরিবারের ৪ জন সদস্যের।  বৃহস্পতিবার (৬ জানুয়ারী) ভোরে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের কালিয়াচৌঁ এলাকায় বিআরটিসি বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সিএনজির যাত্রী এক পরিবারের ৪ সদস্য নিহত হয়। এসময় সিএনজি চালক গুরুতর আহত হয়।

নিহতরা হলো- পাশ্ববর্তী লালমাই উপজেলার ভোলাইন ইউনিয়নের পরতী গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে বাহার মিয়া (৫৫), বাহারের স্ত্রী পারুল বেগম (৪০), শাশুড়ী গোলাপ নাহার (৭০) ও মেয়ে জান্নাত (১)। তাদের নিহতের বিষয়টি নিশ্চিত করেন নিহত বাহারের ভাতিজা মীর হোসেন।

নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, ফেনীতে বাহারের চাচা শশুরের জানাযায় অংশ নিতে যাওয়ার পথে বৃহস্পতিবার ভোরে ঢাকাগামী একটি বিআরটিসি (ঢাকা মেট্রো-ব ১৫-৫৪৮৪) ও ফেনীগামী (রিজার্ভ) সিএনজি অটোরিকশা (কুমিল্লা থ ১১-৫৬৯৩) কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের কালিয়াচৌঁ এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাহার ও তার শাশুড়ী গোলাপ নাহারে মৃত্যূ হয়। গুরুতর আহত অবস্থা্য় কুমিল্লা নেওয়ার পথে বাহারের স্ত্রী পারুল বেগম ও মেয়ে জান্নাতুল মাওয়া মারা যায়। খবর পেয়ে লাকসাম ফায়ার সার্ভিস ও লালমাই হাইওয়ে থানার এসআই জসিম উদ্দিন ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহত ও নিহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

ময়নামতি হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকসুদ আহমেদ ঘটনার নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টায় এই দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে এবং হাসপাতালে নেওয়ার পথে আরো দুইজন মারা যায়। আহত ও নিহতদের উদ্ধার করা হয়েছে। হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত গাড়ি দু’টি জব্দ করেছে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..